২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৫০ ; শনিবার ; সেপ্টেম্বর ১৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

হৃদয় হত্যাকাণ্ডে ২০ জনের নামে মামলা, নাম প্রকাশ করছে না পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৩৪ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০

বরগুনায় আলোচিত হৃদয় হত্যাকাণ্ডে ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৪-১৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বরগুনা সদর থানায় মামলাটি দায়ের করেন নিহত হৃদয়ের মা মোসা. ফিরোজা বেগম। রাত ১১টায় বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন।

তিনি বলেন, নিহত হৃদয়ের ওপর হামলার ঘটনার পরই আমরা ভিডিও ফুটেজ দেখে এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে এ ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করি। এরপর রাত সাড়ে ১০টার দিকে নিহত হৃদয়ের মা ফিরোজা বেগম হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতার হওয়া সাতজনসহ ২০ জনের নাম উল্লেখ করেন তিনি। এ ছাড়াও এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আসামি করা হয়েছে অজ্ঞাত ১৪-১৫ জনকে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন আরও বলেন, মামলা দায়ের করার আগেই সন্দেহভাজন হিসেবে আমরা যাদের গ্রেফতার করেছি তাদের নাম মামলায় উল্লেখ থাকায় মামলায় গ্রেফতার দেখানো হবে।

এছাড়া এ মামলায় অভিযুক্ত অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, যেহেতু এ মামলায় অভিযুক্তদের আমরা এখনও গ্রেফতার করতে পারিনি তাই তাদের নাম আমরা এখনই প্রকাশ করছি না।

এ মামলায় গ্রেফতার হওয়া সাতজন হলেন, এক নম্বর আসামি নোমান কাজী (১৮), দুই নম্বর আসামি হেলাল মৃধা (২৬), ছয় নম্বর আসামি সাগর গাজি (১৬), সাত নম্বর আসামি ইমন হাওলাদার (১৮), আট নম্বর আসামি রানা আকন (১৬), ১২ নম্বর আসামি সফিকুল ইসলাম ঘরামি (১৫) এবং ১৫ নম্বর আসামি হেলাল ফকির (২১)।

এর আগে ঈদের দিন (সোমবার) বিকেলে বরগুনার পায়রা নদীর পাড়ে গোলবুনিয়া বল্ক ইয়ার্ডে বন্ধু-বান্ধবদের সঙ্গে ঘুরতে যান হৃদয়। এ সময় পূর্বশত্রুতার পাশাপাশি হৃদয়ের সঙ্গে থাকা এক বান্ধবীকে অভিযুক্তরা উত্যক্ত করলে হৃদয় এর প্রতিবাদ করেন ।এতে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হলে অভিযুক্তরা হৃদয়সহ তার কয়েক বন্ধুকে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে গুরুতর আহত হৃদয়কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মৃত্যুবরণ করেন হৃদয়।

বরগুনা

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মোটরসাইকেলকে চাপা দিল বাস, ঘটনাস্থলেই তিন আরোহী নিহত  বরিশালের সাংসদ পঙ্কজ দেবনাথ করোনা আক্রান্ত  অবশেষে ভারত থেকে আসছে ২৫ হাজার টন পেঁয়াজ  সাংসদ রুস্তম আলী ফরাজির রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত  স্ত্রীকে কুপিয়ে খুন করে পুলিশে ধরা দিলেন আ’লীগ নেতা  বরিশালের ভাটিখানায় ভরাট হচ্ছে শতবর্ষী পুকুর, জনমনে ক্ষোভ  হেফাজতে ইসলামীর আমির আহমদ শফী মারা গেছেন  রাজধানীতে সাততলা ভবন থেকে পড়ে বাবুগঞ্জের সালামের মৃত্যু  নদীভাঙন কবলিত এলাকার মানুষের ভাগ্যোন্নয়ে কাজ করছি: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশাল থেকে ছেড়ে যাওয়া বাস মাগুরায় উল্টে নিহত ৪