১১ মিনিট আগের আপডেট বিকাল ৪:২৭ ; রবিবার ; মে ২২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

হোটেল মালিকসহ ৩ যৌনকর্মীর কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
১:২৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৬

বরিশাল: বরগুনার আমতলী পৌরশহরের সাগর বোর্ডিং নামে একটি আবাসিক হোটেলের মালিকসহ তিন যৌনকর্মীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আমতলী উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুল আলম এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- পৌর শহরের সাগর হোটেলের মালিক হিরন হাওলাদার (৩৮), যৌনকর্মী তানিয়া (৩০), সুমি (২০) ও রিয়া (১৯)।

আমতলী থানার উপপরিদর্শক (এসআই) মোস্তফা জানান, রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে আমতলী পৌরশহরের সাগর বোডিং থেকে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেন।

পরে সোমবার দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে নেওয়া হলে হোটেল মালিক হিরন হাওলাদারকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও যৌনকর্মীদের প্রত্যেককে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

খবর বিজ্ঞপ্তি, বরগুনা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ইউনিয়ন পরিষদের বাজেট নিয়ে বার্ষিক পরিকল্পনা ও নাগরিক মতামত  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন জুনের শেষ সপ্তাহে  মেঘনা নদীতে ট্রলারডুবি: ৮ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের পূর্বাভাস  বরিশালে নৌকাডু‌বিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার  বরিশালে নিউনেস স্কুলে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী  আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: ঝালকাঠিতে আমু  ঝালকাঠিতে পাবজি গেমস খেলতে না দেওয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  নলছিটিতে ২০ বস্তা আটা নিয়ে লঙ্কাকাণ্ড!  বিয়ের ২৬ দিনের মাথায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার