৪৮ মিনিট আগের আপডেট সকাল ১১:২৭ ; রবিবার ; ডিসেম্বর ১৫, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

১০০ কিশোরকে আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দিলো পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯

রাতে বখাটেদের উৎপাত ও স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের আড্ডা বন্ধে বরগুনার পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় নিয়মিত অভিযান চালিয়ে এ পর্যন্ত শতাধিক কিশোরকে আটক করেছে পুলিশ।

গত এক সপ্তাহ ধরে চলমান এ অভিযানে প্রায় শতাধিক কিশোর আটক করে মুচলেখা আদায় করে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করে পুলিশ।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিনের নেতৃত্বে প্রতিদিন রাত ৮টা থেকে তিন ঘণ্টা করে এ অভিযান চলছে। উপজেলার সব কয়টি ইউনিয়নসহ পৌর শহরের নতুন বাজার ব্রিজ, তালতলাবাস টার্মিনাল, স্টেডিয়াম এলাকা, কলেজ এলাকা, পাইকপাড়া, নতুন বাজার, বড় বাজার, ও শহরের বিভিন্ন ওলি-গলিতে এই অভিযান চালায় পুলিশ।

কিশোর গ্যাং, মাদক ও কিশোর অপরাধ প্রতিরোধ করা ও শিক্ষার্থীদের সন্ধ্যার পর পড়ার টেবিলে রাখার জন্যই এ অভিযান পরিচালনা করা হয় বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

অভিযান অব্যহত থাকবে জানিয়ে ওসি বলেন, অভিযানে কিশোরদেরকে আটকের পর অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়। এ ছাড়া নিয়মিত সব স্কুলে গিয়ে শিক্ষার্থীদের নিয়মিত কাউন্সিলিং করা হচ্ছে।

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অবৈধ অনুপ্রবেশের দায়ে ৬ ভারতীয় নাগরিক আটক  মেয়েরা ছোট জামা পরলেই গুলি করে মারুন, পুলিশ সদস্যের বক্তব্য  শাহজালালে এখনো নিরাপত্তাঝুঁকি  চট্টগ্রামে চেয়ারম্যানের বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ  নাগরিকত্ব বিলের প্রতিবাদে উত্তাল পশ্চিমবঙ্গ, ৫ ট্রেন ১৫ বাসে আগুন  পিরোজপুরে বাসার ছাদে কলেজছাত্রের লাশ  কীর্তনখোলায় লঞ্চে ধাক্কায় ডুবে যাওয়া কার্গোটির ৭ শ্রমিক নিখোঁজ  ইনজেকশনে রোগীর মৃত্যু, ডাক্তার বললেন কি ইনজেকশন দিয়েছি জানি না  কীর্তনখোলা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় মালবাহী কার্গোডুবি  বুদ্ধিজীবী দিবসে নলছিটি ইউএনও’র অফিস-বাসভবনে আলোকসজ্জা, ক্ষোভ