২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

১০ দিন ধরে নিখোঁজ ছাত্রী, শিক্ষকের বিরুদ্ধে মামলা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২৪

১০ দিন ধরে নিখোঁজ ছাত্রী, শিক্ষকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: অপহরণের ১০ দিনেও খোঁজ মেলেনি এক মাদ্রাসাছাত্রীর। সে কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়া তালিমুল কুরআন মডেল মহিলা হেফজখানার ছাত্রী। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে পশ্চিম সিকদারপাড়া মৃত নুর কামালের ছেলে ইব্রাহীম রুহান (৩০), মৃত নুর কামালের স্ত্রী আছমা খাতুন (৫০) ও ছেলে মো. শাহীনসহ (২০) বিবাদী করে ৩-৪ জনকে অজ্ঞাত রাখা হয়।

মামলার প্রধান আসামি ইব্রাহীম রুহান তালিমুল কুরআন মডেল মহিলা হেফজখানার শিক্ষক ও পরিচালক বলে উল্লেখ করা হয়েছে। মামলার এজাহারে জানা গেছে, ওই ছাত্রী এক বছর আগে হ্নীলা উম্মে সালমা মহিলা মাদ্রাসা ও তালিমুল কুরআন মডেল মহিলা হেফজখানায় ভর্তি হয়েছিল।

মাদ্রাসা দুটি পাশাপাশি হওয়ায় প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত উম্মে সালমা মহিলা মাদ্রাসা এবং ১টা হতে পরের দিন সকাল ৮টা পর্যন্ত তালিমুল কুরআন মডেল মহিলা হেফজখানায় পড়াশোনা করে আসছিল। কিন্তু মাদ্রাসা থেকে ছুটি নিয়ে গত ৯ ফেব্রুয়ারি বাড়িতে আসে ওই ছাত্রী। দুদিন বাড়িতে থাকার পর পুনরায় তাকে টমটম করে মাদ্রাসায় পৌঁছে দেওয়ার জন্য দরগা কবরস্থানের রাস্তায় পৌঁছালে ইব্রাহিম রুহানসহ তার সহযোগীরা গাড়ি থামিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

অপহরণের পর দীর্ঘদিন হয়ে গেলেও ছাত্রী উদ্ধার না হওয়ায় দিশাহারা তার সহপাঠীসহ স্বজনরা। ঘটনার বিষয়ে জানতে মাদ্রাসাটির পরিচালকের মোবাইল ফোনে বারবার চেষ্টা করলেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।টেকনাফ মডেল থানার ওসি মো. ওসমান গণী জানান, ছাত্রী অপহরণের বিষয়ে থানায় মামলা করা হয়েছে। তাকে উদ্ধারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন