৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:৫৫ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

১২ বছরের শিশুকে টানা তিনদিন ৬ জনের ধর্ষণ!

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫০ অপরাহ্ণ, জুলাই ৬, ২০১৮

তিন দিন ধরে ১২ বছরের এক দলিত শিশুকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। অবাক করার ব্যাপার হচ্ছে এ ঘটনায় ছয় অভিযুক্তের পাঁচ ধর্ষকই কিশোর। ঘটনার পর থেকে তারা পলাতক।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মুজাফ্ফরনগর জেলায়। শিশুটিকে উদ্ধার করে এলাকার একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেয়েটির আত্মীয়রা জানিয়েছে- মায়ের মৃত্যুর পর থেকে শিশুটির তার দাদির কাছে থাকতো। দলিত পরিবারের ওই শিশুটির অন্যান্য আত্নীয় বসবাস করেন মুজাফ্ফরনগরের কুকরা গ্রামে। গত ২৬ জুন দাদির বাসা থেকে সেই আত্মীয়ের বাড়ি যাওয়ার সময় নিখোঁজ হয় মেয়েটি। প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন গ্রামের কাঁচা পথ দিয়ে হেঁটে যাওয়ার সময় গাড়িতে তুলে নেওয়া হয় মেয়েটিকে।

পরে এ ব্যাপারে পুলিশে অভিযোগ করেন মেয়েটির দাদি। পুলিশ ঘটনার তদন্তে নেমে দুই দিন পর তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে। পরে মেয়েটির কাছ থেকে পুলিশ জানতে পারে আত্মীয়ের বাড়ি যাওয়ার সময় ছয় ব্যক্তি তাকে গাড়িতে তুলে নেয়। তাকে গাড়িতেই ধর্ষণ করে তারা। পরে একটি নির্জন বাড়িতে নিয়েও ধর্ষণ করে তারা।

মেয়েটি অভিযুক্তদের বর্ণনা দেওয়ার পর অবাক হয়ে যান পুলিশ কর্মকর্তারা। পরে এনডিটিভিকে মুজাফ্ফরনগর পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অনিল কপরবান জানান, তারা মেয়েটিরকে সঙ্গে ঘটা নির্যাতনের বিষয়ে জানতে চাইলে সে পুরো ঘটনা জানায়। তারা অবাক হয়ে যান, এ ঘটনায় একজুন তুরণ বাদে বাকি পাঁচ অভিযুক্তই কিশোর। তাদের বয়স ১২ থেকে ১৫ এর মধ্যে।

অনিল আরও জানান, ৫ অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। অভিযুক্তদের আটক করতে অভিযান চালানো হচ্ছে। তারা পলাতক, কিন্তু শীঘ্রই তাদের আটক করা হবে।

বিশেষ খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই