৪০ মিনিট আগের আপডেট রাত ৮:৪৪ ; বুধবার ; আগস্ট ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

১৩ বছরেই বাড়িতে ধর্ষণের মুখে পড়ার ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৬:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: মাত্র ১৩ বছর বয়সে ধর্ষণের মুখ থেকে বেঁচে ফেরার কাহিনী জানালেন বিগবস ১৩’ খ্যাত অভিনেত্রী আরতি সিং। বলেন, ধর্ষণের চেষ্টা করা হয়েছিল তার উপর, তাও আবার নিজের বাড়িতেই! যা মানসিকভাবে তাকে পুরোপুরি নাড়িয়ে দিয়েছিল। সম্প্রতি বিগ বসের ঘরে বসেই সেই স্মৃতি জানালেন আরতি।

ঠিক কী হয়েছিল আরতির সঙ্গে? আরতির কথায়, “তখন আমার ১৩ বছর বয়স। ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে থাকতাম আমি। একদিন বাড়িতে কেউ ছিলেন না। ঠিক সেই সময়েই হঠাৎই দুপুরবেলা আমার বাড়িতে যে কাজ করত, ঘরের দরজা বন্ধ করে আমায় ধর্ষণের চেষ্টা করে। আমি চিৎকার করতে থাকি। কিন্তু বাড়িতে তো কেউ নেই। কোনরকমে তাকে ধাক্কা দিয়ে ফেলে সেই জায়গা থেকে পালিয়ে এসেছিলাম। কোনদিন কাউকে এই ঘটনার কথা বলতে পারিনি আমি। সে দিনের সেই ঘটনা আমায় ভিতর থেকে নাড়িয়ে দিয়েছিল পুরোপুরি। আমার প্যানিক অ্যাটাক হয়েছিল। প্রায় এক বছর ধরে এর প্রভাব ছিল আমার উপর। ”
আরতি যোগ করেন, “সবাই মনে করত কেউ হয়ত আমায় ছেড়ে চলে গেছে, তাই আমি এ রকম ডিপ্রেশনে চলে গিয়েছি। কিন্তু সত্যিটা কোনদিনও কাউকে বলতেই পারিনি আমি। অনেকেই ভাবতে পারেন, এত দিন চুপ করে থাকার পর আজ হঠাৎ করে এত বছর আগে ঘটে যাওয়া একটি ঘটনা নিয়ে কেন মুখ খুললাম আমি? তাঁদের জানিয়ে রাখি, বিগ বস অনেকে দেখেন। তাঁরা হয়ত এই ঘটনাটি থেকে সাবধান হতে পারবেন যে নিজের বাড়িতেও এ রকম ঘটনার সম্মুখীন হতে পারেন কোনও নারী।”

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কলাপাড়ায় গাছ থেকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু  করোনা: দেশে একদিনে আরও ৪২ মৃত্যু, আক্রান্ত ২৯৯৫  গাছের সাথে ধাক্কা লেগে দশমিনায় ওষুধ বিক্রয় প্রতিনিধি নিহত  রাঙ্গাবালীতে সেচ্ছাসেবকদল নেতা শফিউল বারী স্মরণে দোয়া মিলাদ  বাউফলে জাতীয় শোক দিবস পালনের প্রস্ততি সভা অনুষ্ঠিত  বরিশালে জমি ক্রয়-বিক্রয়ে জাল-জালিয়াতি, গ্রেপ্তার ৩  বসতবাড়ি থেকে উৎখাত আতঙ্কে বরিশালের ১৯ পরিবার  বরিশালে বখাটের উৎপাতে স্কুলছাত্রীর আত্মহত্যা, গ্রেপ্তার যুবক কারাগারে  বরিশালে জ্বিন তাড়ানোর কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ, কবিরাজ গ্রেপ্তার  যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ