২৬ িনিট আগের আপডেট রাত ৯:১৬ ; শনিবার ; সেপ্টেম্বর ৩০, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

১৬ কেজি গাঁজাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশালটাইমস রিপোর্ট
৮:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন::: নরসিংদীতে জাকির হোসেন (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার বিকেলে জেলার পাঁচদোনা মোড়ে র‌্যাব-১১ এর চেকপোস্টে নরসিংদী হতে ঢাকাগামী মেঘালয় লাক্সারী পরিবহনের একটি বাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত জাকির হোসেন কুমিল্লা জেলার বুড়িচং থানার পূর্ণমতি এলাকার বাসিন্দা।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম এক সংবাদ বিজ্ঞপিতে জানান, বুধবার বিকেলে জেলার সদর থানাধীন পাঁচদোনা মোড়স্থ নরসিংদী টু ঢাকা মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর চেকপোস্টে অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। এসময় নরসিংদী হতে ঢাকাগামী মেঘালয় লাক্সারী পরিবহনের একটি বাসে তল্লাশি করে ১৬ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত জাকির দীর্ঘদিন ধরে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশ-পাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। জিজ্ঞাসাবাদে সে আরো স্বীকার করে যে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বাংলাদেশে প্রবেশ করায় এবং বিভিন্ন কৌশলে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

দেশের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দুই মাস সাতদিন পর দেশে এলো সৌদি প্রবাসী মুসার মরদেহ  বাকেরগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণকাজে ব্যাপক অনিয়মের অভিযোগ  নির্বাচনে মার্কিনিদের হস্তক্ষেপ বন্ধের দাবিতে বিক্ষোভ  লালমোহনে বিনামূল্যে চিকিৎসা সেবা  উজিরপুরে যুবলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৫  সোনার দাম আরও কমল  দীর্ঘ ১০ বছর পর কলাপাড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সন্মেলন  বোরহানউদ্দিনে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত  বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা লতিফ সরদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  ব্রিকসের ব্যাংক থেকে ঋণ পেতে যাচ্ছে বাংলাদেশ