২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

১৭ টন চালসহ হাতেনাতে ধরা খাদ্য গুদাম কর্মকর্তা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৭ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: শুক্রবার ছু‌টির দি‌নে বগুড়ার গাবতলীতে খাদ্যগুদাম থেকে চাল পাচারের সময় গুদাম কর্মকর্তা গাজি মো. শফিকুলকে হাতেনাতে আটক করেছে পুলিশ। এ সময় ১৭ টন চালসহ ট্রাক জব্দ করা হয়।
গাবতলী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হারুনার রশিদ বলেন, ১৭ টন চালের কোনো ডিও দেয়া হয়নি। গুদামের স্টক মেলানোর পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে। তি‌নি ধারনা কর‌ছেন এখা‌নে ডিলার‌দের সঙ্গে গুদাম কর্মকর্তার কোনো কারসা‌জি থাক‌তে পা‌রে।
শুক্রবার জুমার নামা‌জের আগে গাবতলী উপজেলার সাবেকপাড়া সরকারি খাদ্যগুদাম থেকে ওই কর্মকর্তাকে আটক করা হয়।
জানা গেছে, শুক্রবার সরকারি ছুটির দিনে সাবেকপাড়া সরকারি খাদ্যগুদাম সংলগ্ন রাস্তায় ট্রাকে চাল লোড করা হচ্ছিল। ট্রাক গুদামের ভেতরে না ঢুকিয়ে বাইরে রেখে গুদাম থেকে চাল লোড করায় বিষয়টি স্থানীয় লোকজন টের পায়। তারা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ সেখানে গিয়ে ট্রাকসহ চাল জব্দ করে। এ সময় গুদাম কর্মকর্তা ১৭ টন চালের একটি ডেলিভারি অর্ডার (ডিও) পুলিশকে দেখান। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের কথা বলে খাদ্যগুদাম কর্মকর্তা গাজী মো. শফিকুলকে থানায় নিয়ে যান।

গাবতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াছমিন বলেন, আমাদের কাছে রাতেই সংবাদ ছিল গুদাম থেকে চাল পাচার করা হবে। সেই অনুযায়ী আমরা শুক্রবার চাল বের করার পর ট্রাকসহ ১৭ টন চাল আটক করেছি। যত দূর জানা গেছে চালগুলো ধুনটের এক ব্যবসায়ীর কাছে বিক্রি করা হয়েছে। এখন তদন্ত ক‌রে ব্যবস্থা নেয়া হ‌বে।

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন