২ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:১২ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৭, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

১৭ বছরের তরুণীকে ৩৮ জন মিলে ‘ধর্ষণ’

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০১ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ভারতের কেরালার মালাপুরাম এলাকায় মাসের পর মাস ধরে ৩৮ জন ব্যক্তি ১৭ বছরের এক তরুণীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে। দীর্ঘদিন ধরে ঘটে আসা এ ঘটনায় মালাপুরাম পুলিশ ধর্ষণসহ ৩২ টি মামলা করেছে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের বরাতে পুলিশ জানায়, সর্বপ্রথম ২০১৫ সালে মেয়েটি পান্ডিকড নামের জায়গা থেকে হারিয়ে যায়। এরপর মেয়েটির মা থানায় বিষয়টি জানালে পুলিশ সে অভিযোগ গ্রহণ করে। তারপর পুলিশ উদ্ধার করে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়। এসময় পকশো আইনে দু’টি মামলা রুজু করা হয়। ২০১৭ সালে একই রকম একটি অভিযোগ দায়ের হয় পরিবারের পক্ষ থেকে।

এসময় প্রায় প্রতিটি মামলায় অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। সবশেষ গত ডিসেম্বর মাসের শেষে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, তরুণী তার বন্ধুর মোটর সাইকেলে বের হয়ে আর ফেরেননি। পরে তাকে উদ্ধার করার পর ম্যাজিস্ট্রেটের সামনে তাই তার বয়ান রেকর্ড করা হয়।

প্রথমবারের বয়ানে সে উল্লেখ করে ১৫টি যৌন হেনস্থার ঘটনার কথা। একমাস পর আবার নতুন করে তার বয়ান রেকর্ড করা হয়, সেখানে সে জানায় আরও ১২টি যৌন হেনস্থার কথা। যার মধ্যে রয়েছে একটি ধর্ষণের ঘটনাও। তরুণী জানিয়েছে, মা দিনমজুরির কাজ করতে বাড়ি বাসা থেকে বের হলে সারাদিন একাই থাকতে হত তাকে। এসময় পাড়া-প্রতিবেশিরাই তাকে হেনস্থা করতেন।

এই বিষয়ে ইনচার্জ পুলিশ কর্মকর্তা মহম্মদ হানিফা বলেন, নির্ভয়া সেন্টারে কাউন্সিলিংয়ের সময় নাবালিকা সব কথা জানায়। তিনি বলেন, বাচ্চাটি চাইল্ড কেয়ার সেন্টার থেকে ছুটি পাওয়ার কয়েকদিন পর থেকেই নিখোঁজ হয়ে যায়। এরপর গত বছরের ডিসেম্বর মাসে পান্ডিকড থেকে তাঁর খোঁজ পাওয়া যায়।

পান্ডিকড থেকে মেয়েটিকে উদ্ধার করে নির্ভয়া কেন্দ্রে পাঠানো হয়। নির্ভয়া কেন্দ্রে কাউন্সিলিংয়ের সময় সে নৃশংস সব ঘটনার বিবরণ দেয়। হানিফা বলেন, পুলিশ তার অভিযোগের ভিত্তিতে  ৪৪ জনকে চিহ্নিত করেছে। যাদের ২০ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। এখনো ২৪ জনকে ধরা বাকি।

সূত্র- ইন্ডিয়াটুডে, হিন্দুস্তানটাইমস

ফোকাস

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে বাসচাপায় পুলিশের সাবেক কর্মকর্তা নিহত  বরিশাল থেকে যশোর যাওয়ার পথে ট্রাকচাপায় ২ যুবক নিহত  পিতা-পুত্র মিলে ধর্ষণ শেষে নারীকে পুড়িয়ে হত্যা  সাংবাদিক মুরাদ মারা গেছেন  বাউফলে ব্যবসাপ্রতিষ্ঠানে ফের হামলা, ব্যবসায়ীকে মারধর  ঝালকাঠি সিটি ক্লাব নির্বাচনে চুন্নু সভাপতি, বাপ্পি সম্পাদক  তজুমদ্দিনে জমি নিয়ে বিরোধে পাল্টাপাল্টি হামলা: নারীসহ আহত ১০  চরমোনাই মাহফিল/ জুম্মার নামাজ পড়তে যাওয়ার পথে বাসচাপায় দুই ভাই নিহত  সিলেট-ঢাকা মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮  পটুয়াখালীতে প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান: প্রেমিকের মৃত্যু