৩ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৩০ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

[১] পিরোজপুরে ফোন দিলেই ইউএনওর ভ্রাম্যমাণ বাজার যাচ্ছে গৃহস্থের বাড়ি বাড়ি

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৯ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

[২] পিরোজপুরের কাউখালীতে করোনাভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরে অবস্থান ও বাজারমুখী জনসমাগম নিরুৎসাহিত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন। নিত্যপ্রয়োজনীয় সামগ্রী গৃহস্থের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি চালু করেছেন ভ্রাম্যমাণ বাজার।

[৩] উপজেলা প্রশাসন ও স্থানীয়সূত্রে জানা গেছে, চলমান সংকটে স্থানীয় ব্যবসায়ী ও উদ্যোক্তা নানা মানুষের কাছে সহায়তা চান ইউএনও। এতে স্থানীয় ব্যবসায়ী, নানা সামাজিক সংগঠন, মানবিক মানুষ সহায়তা নিয়ে এগিয়ে আসেন। এভাবেই ইউএনও চালু করেন ভ্রাম্যমাণ বাজার। করোনা-সংকটকালে কাউখালী ইউএনওর এমন ভ্রাম্যামাণ বাজার স্থানীয়দের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। আর এ কাজে সহায়তা করছে কাউখালী বাজার ব্যবস্থাপনা কমিটি।

[৪] কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা বলেন, স্থানীয় নানা সামাজিক সংগঠন, ব্যবসায়ী ও মানবিক ব্যক্তিরা আমাকে সহায়তা করে চলেছেন। করোনা সংক্রমণ মোকাবেলায় মানুষকে নিরাপদে ঘরে থাকা জরুরা। তারা বাজারমুখী হয়ে জনসমাগম সৃষ্টি করলে সংকট মোকাবেলা কঠিন হবে। তাই নিত্যপ্রয়োজনীয় পণ্যের ভ্রাম্যমাণ বাজার চালু করা হয়েছে। মানুষ সাড়া দিচ্ছে।

[৫] এছাড়া উপজেলার ভিতওে কারো বাড়িতে যদি খাবার না থাকে তাহলে দয়াকরে তাদেরকে জানাতে বলেছেন। তারা চেষ্টা করবো তাদেরদের জন্য খাবার বাড়িতে পৌঁছে দিতে। এ জন্য ইউএনও প্রয়োজনে তিনটি ফোন নাম্বার ২৪ ঘণ্টা চালু রেখেছেন ।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পর্যটকশূন্য কুয়াকাটা সৈকত যেন শূন্য মরুভূমি  করোনা নেগেটিভ, গ্রামে ঢুকতে না পেরে গাড়িতেই কোয়ারেন্টাইন  ১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান  ঈদে নতুন কাপড় দিতে না পারায় ছেলের ধাক্কায় বাবার মৃত্যু!  করোনার নিয়ম ভেঙে মদপান, গ্রেফতার এড়াতে মেয়রের মৃত্যু নাটক!  আম্পানের প্রভাব না কাটতেই কালবৈশাখীর হানা  বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, প্রাণ গেল মা-মেয়েসহ ৩ জনের  স্কুলছাত্রীকে দেড় বছর ধরে উত্ত্যক্ত, কলেজছাত্রের কারাদণ্ড  করোনায় আক্রান্ত এমপি এবাদুল করিম  চুল কেটে দিলো স্বামী, গোপনাঙ্গে মরিচের গুড়া দিলেন শাশুড়ি