৩ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:৯ ; বৃহস্পতিবার ; জুলাই ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

১ বছর ধরে কিশোরীকে ধর্ষণ করতেন বিএনপির এই নেতা!

বরিশাল টাইমস রিপোর্ট
১২:১২ পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৯

এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে টাঙ্গাইলের মির্জাপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জুলহাস মিয়াকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতিতা কিশোরী গতকাল বুধবার থানায় মামলা করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি উপজেলার গোড়াইল গ্রামের বাসিন্দা।

মামলার এজাহারে জানা যায়, কয়েক বছর আগে ওই কিশোরীর মা তার বাবাকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করেন। আর বছর দুয়েক আগে পরিবারের স্বচ্ছলতা আনতে ওই কিশোরীর বাবা সৌদিআরব যান। এ সময় তিনি তার মেয়েকে জুলহাসের বাড়িতে রেখে যান। জুলহাস ওই কিশোরীর দুঃসম্পর্কের নানা হন।

কিশোরী ওই জুলহাসের বাড়িতে আসার কিছুদিন পর থেকেই বিভিন্ন সময়ে তিনি ওই কিশোরীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতেন। আর গত এক বছর ধরে তিনি ওই কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করতেন। সর্বশেষ গত ৬ মে রাত ১১টার দিকে ওই কিশোরীর ঘরে ঢুকে জুলহাস তাকে আবারও ধর্ষণ করেন এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেন।

এ বিষয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) একেএম মিজানুল হক বলেন, ‘ধর্ষণ মামলায় জুলহাস মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে সে ধষর্ণের কথা স্বীকার করেছে। ধর্ষণের শিকার ওই কিশোরীকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ব্যাংকের সাবেক দুই কর্মকর্তার কারাদণ্ড  বরিশালে ফেন্সিডিলসহ আটক আসামি কারাগারে  '২৫-৩১ জুলাই সারাদেশে মশক নিধন সপ্তাহ পালন করা হবে'  একসঙ্গে এইচএসসি পাস করলেন মা-মেয়ে  বাংলাদেশের পণ্য বিদেশে বিক্রি করবে অ্যামাজন  জমি নিয়ে বিরোধ, ভারতে ৯ জনকে গুলি করে হত্যা  মিন্নির পক্ষে আদালতে দাঁড়ায়নি কোনো আইনজীবী  ৬৭ মাস পর বাংলাদেশ-ভারত ফুটবল লড়াই  হজে এবার ৮০০ কোটির ওপরে আয় করবে বিমান  ফের সাংবাদিক জহিরের বিরুদ্ধে পুলিশের মিথ্যা মামলা