১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

২৫ মণ জাটকা উদ্ধার করল বরিশাল নৌ-পুলিশ ও কোস্টগার্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১৯ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০১৯

রেজাউল করিম রেজা, বরিশাল:: বরিশালে নৌ-পুলিশ ও কোস্টগার্ডের পৃথক অভিযানে ২৫ মণ জাটকা উদ্ধার কয়েছে। বুধবার গভীর রাতে নৌপুলিশ শহরের সিঅ্যান্ডবি রোডে ও কোস্টগার্ড কীর্তনখোলা নদীতে অভিযান চালিয়ে জাটকাগুলো উদ্ধার করে। তবে এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। পরে জাটকাগুলো বৃহস্পতিবার সকালে বরিশাল শহরের বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।

বরিশাল মৎস্য অফিস জানায়, বরিশাল নৌ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একদল পুলিশ গভীর রাতে শহরের সিঅ্যান্ডবি রোডে অবস্থান নিয়ে বিভিন্ন পরিবহনে তল্লাশি করে। একপর্যায়ে একটি ট্রাক থেকে ১৫ মণ জাটকা উদ্ধার করতে সফল হয়। অন্যদিকে কোস্টগার্ডের পেটি অফিসার জামালের নেতৃত্বে একটি টিম কীর্তনখোলা নদীতে অভিযান চালিয়ে একটি নৌকা থেকে ১০ মণ জাটকা উদ্ধার করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরিশাল জেলা মৎস্য অফিসের কর্মকর্তা (ইলিশ) বিমল চন্দ্র দাস বরিশালটাইমসকে জানান, উদ্ধার জাটকাগুলো বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবালের উপস্থিতিতে শহরের বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন