১ min আগের আপডেট রাত ৯:৫৩ ; রবিবার ; ডিসেম্বর ১৫, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘২৫-৩১ জুলাই সারাদেশে মশক নিধন সপ্তাহ পালন করা হবে’

বরিশাল টাইমস রিপোর্ট
২:১১ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

দেশে ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়ায় আগামী ২৫ থেকে ৩১ জুলাই সারাদেশে মশক নিধন সপ্তাহ পালন করা হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম।

বুধবার সচিবালয়ে মন্ত্রিপরিষদ সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সম্মেলনের চতুর্থ দিনের দ্বিতীয় অধিবেশন শেষে সাংবাদিকদের তিনি একথা জানান।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জেলা প্রশাসকদের নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান স্থানীয় সরকারমন্ত্রী।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাজুল ইসলাম বলেন, ‘আগামী ২৫ থেকে ৩১ তারিখ সারাদেশে মশক নিধন সপ্তাহ পালন করা হবে। এ বিষয়ে ডিসিদের নির্দেশনা দেয়া হয়েছে।’

তিনি আরও বলেন, মশার ওষুধ নিয়ে পরীক্ষা চলছে। আমি ইচ্ছা করলে এমন কোনো ওষুধ পরিবেশে দিতে পারি না যেটা মশা মারতে গিয়ে মানুষের ক্ষতি হয়। তবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে আমাদের ওষুধের অনুমতি নিতে হয়। তারা যেটার অনুমোদন দেয় আমরা সেটা ব্যবহার করি।

এছাড়া ওষুধ ভেজাল রোধে গতকাল দুই সিটি কর্পোরেশনের সঙ্গে বৈঠক হয়েছে। সিটি কর্পোরেশন যে ওষুধ ব্যবহার করছে তার মানে কোনো ত্রুটি আছে কি না- তা আবার পরীক্ষা-নিরীক্ষার নির্দেশ দেয়া হয়েছে।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :


ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে পুলিশ স্বামীর বিরুদ্ধে চিঠি লিখে স্ত্রীর আত্মহত্যা  শেখ হাসিনা আমাদের কাছে মহামানবী: শ ম রেজাউল  ভারতে ‘অবৈধ বাংলাদেশি’: তালিকা চাইবে বাংলাদেশ  দিল্লিতে রণক্ষেত্র, জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ, পর পর বাসে আগুন  ফেসবুকে পরিচয়, দেখা করতে গিয়ে ধর্ষণ  চার নারীসহ গ্রেফতার সাবেক মেম্বার  দ্বিতীয় স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে  আ’লীগের সম্মেলন সফল করতে বরিশাল সদর যুবলীগের প্রস্তুতি সভা  বিএনপির এক দফা রফা হয়ে গেছে: নাসিম  কুড়িয়ে পাওয়া টাকা মাইকিং করে টাকা ফেরত!