৩ ঘণ্টা আগের আপডেট রাত ৪:২৬ ; রবিবার ; জুন ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

২ কন্যা শিশুকে নিয়ে নদে ঝাঁপ দিলেন মা

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০২২

২ কন্যা শিশুকে নিয়ে নদে ঝাঁপ দিলেন মা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: গাজীপুরের কাপাসিয়া উপজেলার বরমা এলাকায় বানার নদে দুই কন্যাশিশুকে নিয়ে ঝাঁপ দিয়েছেন মা আরিফা আক্তার। এর মধ্যে তাহমিদা (৯) নামে এক মেয়েকে জীবিত উদ্ধার করেছেন স্থানীয় জেলেরা। রোববার বেলা ২টার দিকে পানিতে ঝাঁপ দেন ওই মা। তিনি ও তার আরেক মেয়ে মুর্শিদা (৬) এখনও নিখোঁজ। তাদের সন্ধানে তল্লাশি চালাচ্ছেন কাপাসিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

কী কারণে দুই মেয়েকে নিয়ে আরিফা আক্তার নদে ঝাঁপ দিয়েছেন, স্বজনরা তা জানাতে পারেননি। তবে স্বামীর মৃত্যুর পর তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন বলে দাবি স্বজনদের।

স্থানীয়রা জানায়, গাজীপুরে কাপাসিয়ার রায়েদ ইউনিয়নের বিবাদিয়া প্রধানবাড়ি এলাকার মোহাম্মদ আলীর মেয়ে আরিফা আক্তারের বিয়ে হয় নারায়ণগঞ্জের মাদানীগড়ের আব্দুল মালেকের সঙ্গে। বছর তিনেক আগে অসুস্থ হয়ে স্বামী মারা গেলে সন্তানদের নিয়ে তিনি দিশেহারা হয়ে পড়েন। এরপর থেকে বাবার বাড়িতে বসবাস করে আসছেন। এখানে দুই ভাইয়ের সঙ্গে প্রায়ই আরিফা ঝগড়া হতো। তবে কিছুদিন তার আচরণ ও কথাবার্তায় অসংলগ্নতা পান স্বজনরা।

ভাগ্যক্রমে বেঁচে যাওয়া আরিফার বড় মেয়ে তাহমিদা বলে, জামা-কাপড়, জুতা ও শিঙাড়া কিনে দেওয়ার কথা বলে মা আমাদের নিয়ে আসে। পরে তিনজন নদীর ঘাটে দাঁড়িয়ে থাকা একটি নৌকায় উঠি। একপর্যায়ে দুই বোনের দুই হাত ধরে মা নৌকা থেকে নদে ঝাঁপ দেয়।

স্থানীয়রা জানান, তাহমিদা মায়ের হাত থেকে ছুটে গিয়ে ভাসতে থাকা একটি বাঁশ ধরে বাঁচার চেষ্টা করে। এ সময় সেখানে একটি নৌকার জেলেরা টের পেয়ে তাঁকে উদ্ধার করে তীরে নেন।

স্বজনের বরাত দিয়ে কাপাসিয়া থানার পরিদর্শক এএফএম নাসিম বলেন, স্বামীর মৃত্যুর পর থেকে আরিফা মানসিক ভারসাম্যহীন ছিলেন। নিখোঁজ মা-মেয়ের সন্ধানে অভিযান অব্যাহত রয়েছে। কেন মা এমন ঘটনা ঘটালেন তা জানার চেষ্টা চলছে।’

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার