িনিট আগের আপডেট বিকাল ৪:৫৭ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

৩০ ঘণ্টায় গ্রেপ্তার ১২২

বরিশালটাইমস রিপোর্ট
১:৩৬ অপরাহ্ণ, জুন ৩, ২০১৮

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে গত ৩০ ঘণ্টায় ১২২ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অভিযানে ১২ হাজার ৪১৩টি ইয়াবা, প্রায় ৮০ কেজি গাঁজা ও ১ হাজার ৬৩৮ গ্রাম হেরোইন এবং মদ ও ফেনসিডিল জব্দ করা হয়।

সারা দেশে চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গত শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার (২ জুন) দুপুর ১২টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) গণমাধ্যম শাখা এ তথ্য জানায়। ডিএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, মিরপুর এলাকায় গতকাল সকালে মাদক ব্যবসা ও সেবনের অভিযোগে ২৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ডিএমপির পাশাপাশি ডিবি পুলিশ, স্পেশাল আর্মড ফোর্স ও ডগ স্কোয়াড অভিযানে অংশ নেয়। দেড় ঘণ্টার সম্মিলিত অভিযানে ২ হাজার ১১০টি ইয়াবা, ৬৬০ গ্রাম হেরোইন, ৬ কেজি গাঁজা, ৬০ লিটার চোলাই মদ ও ১০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এর আগে গত শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালায় ডিএমপি ও ডিবি। ২৪ ঘণ্টার অভিযানে মাদকদ্রব্যসহ ৮০ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১০ হাজার ৩১০টি ইয়াবা, ৯৭৮ গ্রাম হেরোইন, ৭৩ কেজি ৯৫৬ গ্রাম গাঁজা ও ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৫টি মামলা করা হয়েছে।

এ ছাড়া গত শুক্রবার রাতে রাজধানীর মোহাম্মদপুর ও কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালায় র‌্যাব-২। র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, অভিযানে ৯৩টি ইয়াবা, সামান্য পরিমাণ গাঁজাসহ ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

দেশের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ  মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ  দলীয় সভায় আওয়ামী লীগের পদ ছাড়লেন স্বামী-স্ত্রী  মনপুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু