৫ মিনিট আগের আপডেট রাত ৮:১৬ ; শনিবার ; নভেম্বর ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

৬ জনকে সঙ্গে নিয়ে মাকে টুকরো করেছিল ছেলে

বিশেষ বার্তা পরিবেশক
৩:৪০ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ছয়জনের সহায়তায় মাকে হত্যা করে টুকরো টুকরো করে ছেলে। শুধু তাই নয় হত্যার পর মরদেহকে পাঁচ টুকরো করে জমিতে ছড়িয়ে ছিটিয়ে দেন হত্যাকারীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নোয়াখালী জেলা পুলিশের সভা কক্ষে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন এক সংবাদ সম্মেলনে হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করে বিস্তারিত জানান।

তিনি জানান, ৬ অক্টোবর রাতে নূরজাহান হত্যার পর মরদেহকে ৫টুকরো করে জমিতে ছড়িয়ে ছিটিয়ে দেয়। পরদিন ৭ অক্টোবর তার ছেলে হুমায়ুন কবির বাদী হয়ে চরজব্বার থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক নীরব নামে একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নীরবের তথ্য অনুযায়ী স্থানীয় এক কশাইকে গ্রেফতার করে। এক পর্যায়ে তাদের তথ্য অনুযায়ী পুলিশ মামলার বাদী হুমায়ুন কবিরকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তিমূলক মোট পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারদের স্বীকারোক্তি অনুযায়ী, ভিকটিম নূরজাহানের আগের ঘরের সন্তান বেলাল ৪ লাখ টাকা ঋণ করে মারা যায়। ওই ঋণের টাকা পরিশোধ নিয়ে নূরজাহানের সঙ্গে তার বর্তমান স্বামীর ঘরের সন্তান হুমায়ুন কবিরের প্রায়শ ঝগড়া হয়। তারই জের ধরে হুমায়ুন ছয়জনকে সঙ্গে নিয়ে ৬ অক্টোবর রাতে মাকে প্রথমে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে তার মরদেহকে পাঁচ খন্ড করে পার্শ্ববর্তী একটি ধানক্ষেতে ফেলে দেয়।

তিনি আরো জানান, এ ঘটনায় ৭ আসামীর মধ্যে ৫ জনকে পুলিশ এরইমধ্যে আটক করেছে। এর মধ্যে গ্রেফতারকৃত নীরব ও নূর ইসলাম কসাই নামের দুই আসামী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। অন্য দুই আসামী ইসমাইল ও হামিদ এখনো পলাতক রয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাজাপুরে চালককে অজ্ঞান করে সিএনজি ছিনতাই  কলাপাড়ায় পাঁচদিনব্যাপী রাস উৎসব শুরু  চরফ্যাসনে জেলের স্ত্রীকে ধর্ষণচেষ্টা, মামলা  দেশে অর্থনীতির সকলক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: এমপি শাওন  ভোলার রাস্তায় কোস্টগার্ডের প্রতিবন্ধকতা: অবরুদ্ধ ১১ পরিবার  চরমোনাই পীর-মামুনুল হককে গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম মুক্তিযুদ্ধ মঞ্চের  শিক্ষার্থীদের পেটানোর অভিযোগ: মূল ঘটনা ফাঁস!  মাটি খুঁড়লেই মিলছে হীরা! গ্রামে তোলপাড়  গৌরনদীর নবাগত ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ  করোনা কেড়ে নিল আরও ৩৬ প্রাণ: নতুন আক্রান্ত ১৯০৮