২ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৩৬ ; শুক্রবার ; আগস্ট ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

৭৮ কোটিবার দেখা হয়েছে যেই গান

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫৩ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

বলিউডের এই সময়ের জনপ্রিয় একজন কণ্ঠ শিল্পী নেহা কাক্কার। বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। এখনও সমান তালে গেয়ে চলেছেন। দেশে বিদেশে গান গেয়ে মঞ্চ মাতাতেও তার জুড়ি নেই। ২০০৬ সালে ইন্ডিয়ান আইডল রিয়্যালিটি শোতে অংশ নিয়ে পরিচিতি পেয়েছিলেন নেহা কাক্কার। উচুঁ মাপের পারফর্মেন্সের জন্য ব্যাপক প্রশংসা পেয়েছিলেন। কিন্তু সেই প্রতিযোগিতায় বিজয়ের মুকুট পরতে পারেননি নেহা।

তাতে কী! ইন্ডিয়ান আইডলে হেরে যাওয়া নেহা কাক্কারকে থামিয়ে দিতে পারেনি। নিজের যোগ্যতায় বলিউডে আসন গড়ে নিয়েছেন তিনি। কোন গান এতো জনপ্রিয়তা এনে দিলো নেহাকে ? তার ভক্তরা সহজেই হয় তো বলে দিতে পারবেন গানটির নাম। ইউটিউবে সর্বচ্চ ভিউ পাওয়া গানগুলোর মধ্যে থাকা সেই গানটির নাম ‘মিলে হো তুম হাম’। মিলে হো তুম হাম কো বড়ে নসীব সে, চূড়ায়া হে মেনে কিসমত কি লাকিরও সে এমনই গানের কথাগুলো লিখেছেন নেহা কাক্কারের ভাই টনি কাক্কার।

২০১৬ সালের ২৭ জুলাই জি মিউজিক কোম্পানির ইউটিউব চ্যানেলে সাদা-মাটা একটা স্টুডিও ভার্সন আকারে প্রকাশিত হয় গানটি। এরপরই ঝড় তুলে এই গান। এই রিপোর্ট লেখা পর্যন্ত গানটির ভিউ দেখা গেছে ৭৮ কোটি ১৫ লক্ষ ৪ হাজার ৫শত ৯৩ বার। ব্যাপক শ্রোতা প্রিয়তা পেয়েছে গানটি।

নেহা কাক্কারের গাওয়া আরও একটি তুমুল জনপ্রিয় গান হলো ‘হামসফর’। টোনি কাক্কারের সুর করা হিমাংশু কোহলির লেখা রোমান্টিক এই গানটির ভিউ ২২ কোটিরও বেশি।

সব মিলিয়ে নিজের ছন্দে এগিয়ে চলেছেন নেহা কাক্কার। তার জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘কালা চশমা’, ‘সানি সানি’, ‘মানালি ট্র্যান্স’, ‘মাহি ভে’ ‘আজ ব্লু হ্যায় পানি পানি’, ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’, ‘ধাতিং নাচ’, ‘লন্ডন ঠুমাকড়া’, ‘দেখেগা রাজা ট্রেলার’, ‘আও রাজা’, ‘তু ইশক মেরা’, ‘দো পেগ মার’, ‘পার্টি শো’, ‘টুকুর টুকুর’ প্রভৃতি।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এবং ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির ‘অগ্নি-২’ ছবির ‘ম্যাজিক মামোনি’ গানটিও তিনি গেয়েছেন।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাশ্মীরে মুসলিম গণহত্যার ১০টি আলামত প্রকাশ  ‘অ্যাম্বুলেন্স’ শব্দটি উল্টো করে লেখা থাকে কেন  যুবলীগ নেতাকে ডেকে নিয়ে গুলি করে মারল রোহিঙ্গা সন্ত্রাসীরা  ভারতের সাবেক মন্ত্রী চিদাম্বরম ৫ দিনের রিমান্ডে  একাত্তরে জন্মগ্রহণকারী শিশুও যুদ্ধাপরাধী!, তোলপাড়  ডেঙ্গু আক্রান্ত ৯৪ ডাক্তারসহ ৩০০ স্বাস্থ্যকর্মী  স্বামী বেশি ভালোবাসায় বিচ্ছেদ চেয়ে আদালতে স্ত্রী!  ভারতের ওপর ক্ষুব্ধ ট্রাম্প!  সাইবার হামলা চালিয়ে ভারতের ৬৮ লাখ নথি চুরি  কাশ্মীরে শুক্রবার কারফিউ ভেঙে বিক্ষোভ মিছিলের ডাক