২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

অগ্নিকাণ্ড লাইভ করতে গিয়ে দেড় মিনিট পরেই উড়ে গেলো তরুণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৭ অপরাহ্ণ, ০৫ জুন ২০২২

অগ্নিকাণ্ড লাইভ করতে গিয়ে দেড় মিনিট পরেই উড়ে গেলো তরুণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩৩ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ৫ জন ফায়ার সার্ভিসকর্মী। এছাড়া ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশসহ আরও অনেক মানুষ আহত হয়েছেন। তাদের ভর্তি করা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।  রোববার (৫ জুন) চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে। ধারণা করা হচ্ছে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

এদিকে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ফেসবুকে লাইভ করা তরুণ অলিউর রহমানের ক্ষতবিক্ষত মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তার সহকর্মী রুয়েল।

অলিউর রহমান মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের ফটিগুলী গ্ৰামের আশিক মিয়ার ছেলে। সে সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে শ্রমিকের কাজ করতেন।

শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে আগুনের ঘটনা ঘটে। রাত ১১টা থেকে ফেসবুকে লাইভ করছিলেন অলিউর রহমান। লাইভ চলাকালীন হঠাৎ ভয়াবহ বিস্ফোরণ হয়। এতে আশপাশের সবকিছু অন্ধকার হয়ে যায়। প্রায় চার মিনিট  ধরে ফেসবুকে লাইভ অন্ধকার দেখা যাচ্ছিল। বিস্ফোরণের পর থেকেই নিখোঁজ ছিল লাইভে থাকা অলিউর রহমান।

অলিউর রহমানের সহকর্মী রুয়েল বলেন, আমরা ওই সময় খাবারের জন্য ডিপো থেকে চলে আসি। কিন্তু ফেসবুকে লাইভ করার জন্য অলিউর সেখানে থেকে যায়। তার লাইভ ভিডিও দেখলেই বুঝতে পারবেন।

তিনি আরও বলেন, অলিউর আর বেঁচে নেই। তার ক্ষতবিক্ষত মরদেহ চট্টগ্ৰাম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এখন তার মরদেহ  নেওয়ার জন্য স্বজনরা চট্টগ্রাম যাচ্ছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন