২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

অটোরিকশায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:১৭ অপরাহ্ণ, ০৫ জুন ২০২৩

অটোরিকশায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নওগাঁর মহাদেবপুরে সিএনজিচালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। সোমবার (৫ জুন) দুপুর ১টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাগাচাড়া মোড়ে এ দুর্ঘটনাঘটে।

নিহতরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের গাজী সরদারের ছেলে অটোরিকশা চালক পাপ্পু (৫০), সিরাজগঞ্জ সদর উপজেলার খলিশাকুড়া গ্রামের আব্দুস ছালামের ছেলে নাজমুল হোসেন(৩০) এবং একই উপজেলার সাটিকাবাড়ীর আবদুল জব্বাপর চৌধুরীরর ছেলে তানভীর আহম্মেদ চৌধুরী (৪২)। নিহতদের মধ্যে অন্য একজনের পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মহাদেবপুরের নওহাটা মোড় থেকে ছয়জন যাত্রী নিয়ে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়ক হয়ে নওগাঁ শহরের দিকে যাচ্ছিলেন অটোরিকশাচালক পাপ্পু।

পথিমধ্যে অটোরিকশাটি উপজেলার বাগাচাড়া মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশার সামনের অংশ দুমড়েমুচড়ে ভেতরে চাপা পড়ে চালকসহ চারজনের মৃত্যু হয়। এ ঘটনায় অটোরিকশার আরও দুই যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠান স্থানীয়রা।

মহাদেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহগুলো নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন