২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

অনলাইনে অর্ডার করুন, মুদি মনোহারী পণ্য পৌঁছে যাবে বাসায়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: অনলাইনে বরিশালে ২৪ ঘণ্টা মুদি মনোহারী পণ্য বিক্রয়সেবা দেওয়ার প্রত্যয় নিয়ে চালু হয়েছে ‘মনোহারী.কম.বিডি’ (https://monohari.com.bd)। যেকোন পণ্য অর্ডার করলেই কিছুক্ষণের মধ্যে বাসায় পৌছে দেবে প্রতিষ্ঠানটির ডেলিভারীম্যান। তবে এক্ষেত্রে ক্রেতাদের জন্য থাকছে সুবর্ণ সুযোগ-অফার। বরিশাল সিটি কর্পোরেশনের বাসিন্দারা ১৫০ টাকা মূল্যের পণ্য অর্ডার করলে লাগবে না কোনো প্রকার পরিবহন চার্জ। বরং উল্টো তাদের দেওয়া হচ্ছে শতকরা ৫% ক্যাশ ব্যাক। বরিশালে অনলাইনে এই ধরনের আরও বেশ কয়েকটি প্রতিষ্ঠান বিক্রয় সেবা দিয়ে থাকলেও ‘মনোহারী.কম.বিডি’ একেবারে ব্যতিক্রম এবং নির্ভেজাল সেবা দিয়ে আসছে। ফলশ্রুতিতে প্রতিষ্ঠানটির জনপ্রিয়তার পাশাপাশি গ্রহণযোগ্যতাও দিনোত্তর বাড়ছে।

প্রতিষ্ঠান পরিচালকেরা জানান, ক্রেতাদের নির্ভেজাল বিক্রয়সেবা দেওয়ার কারণে প্রতিনিয়ত তাদের প্রতিষ্ঠানে অর্ডার বাড়ছে। বেশকয়েকজন ডেলিভারীম্যান সঠিক সময়ে বাসায় গিয়ে পণ্য পৌছে দেওয়া হচ্ছে। সিটি কর্পোরেশনের বাসিন্দাদের এক্ষেত্রে কোনো ডেলিভারী চার্জ দিতে হচ্ছেনা। উল্টো পণ্য ক্রয়ের ওপর শতকরা ৫% ক্যাশ ব্যাক করা হচ্ছে। ফলে অনেক ক্রেতাই প্রত্যাশিত সার্ভিস এবং ক্যাশ ব্যাক অফারে উৎসাহিত হচ্ছেন।

প্রতিষ্ঠানটি থেকে নিয়মিত পণ্য ক্রয় করা রুপাতলী, কাউনিয়া ও কাশিপুরের একাধিক গ্রাহক জানান, যেসব পণ্য দোকানে বা সুপারশপে গিয়ে নির্ধারিত মূল্যে কিনতে হচ্ছে সেগুলো ১০/২০ টাকা কম মূল্যে ‘মনোহারী.কম.বিডি’র কর্মীরা বাসায় পৌছে দিচ্ছে। ফলে ভাড়া ও সময় উভয়টা বেচে যাওয়ায় কিছুটা স্বস্তিতে আছেন। নির্ভেজাল বিক্রয়োত্তর সেবা দেওয়ায় প্রতিষ্ঠানটির প্রতি মানুষের আগ্রহ দিনে দিনে বাড়ছে।

অবশ্য সেবার মান ধরে রেখে গ্রাহকদের আরও নতুন কিছু দিতে মনোহারী.কম.বিডি’র আন্তরিকতার কমতি নেই, জানিয়েছেন প্রতিষ্ঠান পরিচালকদের একজন তানজিল ইসলাম।

তরুণ এই কর্মকর্তা জানান, তাদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট ও ফেসবুকে (https://www.facebook.com/monohari.com.bd) পণ্যের ওর্ডার করলে নির্ধারিত সময়ের মধ্যে কর্মীরা ক্রেতাদের বাসায় পৌঁছে দিয়ে থাকেন। দিনোত্তর তাদের এই সেবা ক্রেতাদের চাহিদা অনুসারে বরিশালে প্রসারিত করতে একের পর এক উদ্যোগ নেওয়া হচ্ছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন