১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

অবশেষে ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, ২৬ জুন ২০১৯

অবশেষে পুলিশের বিতর্কিত ও আলোচিত উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে সাময়িক বরখাস্ত করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। গতকাল মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু বিষয়টি নিশ্চিত করেছেন।
ডিআইজি মিজানের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার- গত ১৯ জুন এমনটা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি সেদিন জানিয়েছিলেন এ বিষয়ে একটি প্রস্তাব তৈরি করে বঙ্গভবনে পাঠানো হচ্ছে। তবে এক সপ্তাহেও এই প্রস্তাব কার্যকর না হওয়ায় সমালোচনা ছিল বিভিন্ন মহল থেকে। ডিআইজি মিজানের বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই।
এক নারীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে বিয়ে করা, বিয়ে গোপন করতে প্রভাব খাটিয়ে তাকে গ্রেফতার করা, টেলিভিশন উপস্থাপিকা ও তার স্বামীকে গুলি করে হত্যা করে ৬৪ টুকরো করা, ওই নারীর নামে ফেসবুকে অশালীন ছবি ছড়ানোর অভিযোগ নিয়ে বারবার সংবাদ হয়েছে ডিআইজি মিজান ।
সব শেষ দুর্নীতির মামলার তদন্ত নিজের পক্ষে নিতে ৪০ লাখ টাকা ঘুষ দেওয়ার মতো কাজের কথা তিনি নিজে সদর্পে ঘোষণা দেন। তবে বিষয়টি তদন্ত করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন