১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

অবশেষে পুলিশ কনস্টেবল মোস্তফাকে শাস্তিস্বরুপ বদলি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৬ অপরাহ্ণ, ১৯ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: প্রবাসীর স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে সংসার ভাঙার অভিযোগে ঝালকাঠির সদর থানার বহুল আলোচিত কনস্টেবল মো. মোস্তফাকে ভোলা জেলা পুলিশ লাইন্সে শাস্তিমূলক বদলি করা হয়েছে। বরিশাল রেঞ্জ ডিআইজির কার্যালয় থেকে এ সংক্রান্ত আদেশ প্রাপ্তির পরে সোমবার (১৯ অক্টোবর) সকালে ঝালকাঠি থানা থেকে তাকে কমান্ড সার্টিফিকেট (সিসি) প্রদান করা হয়।

বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম-বিপিএম (বার), পিপিএম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক তাকে ঝালকাঠি সদর থানা থেকে ভোলায় বদলি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ডিআইজি অফিসে করা অভিযোগ সূত্রে জানা গেছে, কনস্টেবল মোস্তফা নলছিটি থানায় কর্মরত থাকা অবস্থায় সোদি আরব প্রবাসীর স্ত্রীর (২ সন্তানের জননী) সঙ্গে তার হৃদয়ঘটিত সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন পর বিষয়টি জানাজানি হলে স্ত্রীর সঙ্গে ওই প্রবাসীর মনোমালিন্য সৃষ্টি হয়। এর প্রেক্ষিতে তিনি মোবাইলফোনের মাধ্যমে বিষয়টি সুরাহার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের জানান। এতেও কোন সমাধান না পেয়ে ওই প্রবাসীর পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হলে কনস্টেবল মোস্তফাকে নলছিটি থানা থেকে ঝালকাঠি সদর থানায় সরিয়ে নেয়া হয়।

এরপরও মোস্তফা প্রবাসীর স্ত্রীর সঙ্গে যোগাযোগ বন্ধ করেনি। বরং আরো বাড়িয়ে দেয়। মাসদুয়েক আগে প্রবাসীর শ্বশুর বাড়ির লোকজন মোস্তফার কাছ থেকে তাকে (প্রবাসীর স্ত্রী) দূরে সরাতে গ্রামের বাড়ি নিয়ে যায়। ওইদিনই মোস্তফার পক্ষ নিয়ে দুই পুলিশ সদস্য শ্বশুর বাড়ির লোকজনদের মারধর করে। এ ঘটনার পর রোববার (১৯ অক্টোবর) দুপুরে বরিশাল রেঞ্জ ডিআইজির কাছে কনস্টেবল মোস্তফার বিরুদ্ধে অভিযোগ করেন ওই প্রাবাসীর শাশুড়ি ও মেয়ে। ওই অভিযোগের প্রেক্ষিতেই মোস্তফাকে ঝালকাঠি সদর থানা থেকে ভোলা জেলায় শাস্তিমূলক বদলি করা হয়।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন