১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

অভিনেতা নন, পরিচালক হবেন শাহরুখপুত্র

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৩ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০১৮

বলিউড তারকাদের ছেলে-মেয়েদের অভিনয়ে আসার বিষয়টি স্বাভাবিক ঘটনা। বর্তমানে বহু সুপারস্টারদের সন্তানরা দাপিয়ে বেড়াচ্ছে বড় পর্দা।

সে পথেই হাঁটছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। চলতি বছর জনপ্রিয় ম্যাগাজিন ভোগের প্রচ্ছদে এসেছেন তিনি। তাছাড়া সুহানা বলিউড সিনেমায় অভিনয় করবে, এমন খবরও বেশ পুরনো।

এদিকে প্রায় সময় সন্তানদের অভিনয়ে আসা নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় শাহরুখকে। তখন সুহানা ছাড়াও দুই ছেলে আরিয়ান খান ও আব্রাম খানকে নিয়েও কথা বলে থাকেন কিং খান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখকে জিজ্ঞেস করা হয়েছিল অভিনয়ের জন্য তার সন্তানদের কোনো রকম প্রশিক্ষণ দেওয়া হচ্ছে কিনা? তখন শাহরুখ বলেন, ছয় মাস পর সুহানা তার স্কুল জীবন শেষ করবে। এরপর থাকে অভিনয়ের উপর প্রশিক্ষণের জন্য একটি প্রতিষ্ঠানে পাঠানো হবে।

একই সঙ্গে আরেকটি চমকপ্রদ তথ্য দেন বলিউড ‘বাদশা’। তিনি জানান, তার বড় ছেলে আরিয়ান অভিনেতা না, নির্মাতা হতে চায়।

শাহরুখের ভাষ্যে, আরিয়ান অভিনেতা হতে চায় না। তার ইচ্ছে পরিচালক হয়ে সিনেমা নির্মাণ করা। সেজন্য বর্তমানে সে যুক্তরাষ্ট্রে প্রশিক্ষণ নিচ্ছে।

ছোট ছেলে আব্রামের ব্যাপারে ‘দিলওয়ালে’খ্যাত অভিনেতা বলেন, তার ব্যাপারে আমি এখনই কিছু বলতে পারছি না। তবে একজন রকস্টার হওয়ার জন্য সে যথেষ্ট সুন্দর।

২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখ খানের নতুন সিনেমা ‘জিরো’। বর্তমানে সিনেমাটি প্রচারণার কাজে কিং খান ব্যস্ত সময় পার করছেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন