২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

অভিযোগ নিয়ে আদালতে হিরো আলম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৯ অপরাহ্ণ, ০৪ অক্টোবর ২০২২

অভিযোগ নিয়ে আদালতে হিরো আলম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ‘অপপ্রচারের শিকার’ হচ্ছেন বলে থানায় সাধারণ ডায়েরি করেছিলেন সোশাল মিডিয়ায় আলোচিত ব্যক্তিত্ব হিরো আলম, এবার তা তদন্ত করতে আদালতে আবেদন করেছেন তিনি।

মঙ্গলবার ঢাকার সাইবার ট্রাইবুনালে গিয়ে এই আবেদন করেন হিরো আলম। বিচারক আসসামছ জগলুল হোসেন তার জবানবন্দি রেকর্ড করেছেন। ট্রাইবুনালের পেশকার শামীম আল মামুন সাংবাদিকদের জানিয়েছেন, বিচারক এ বিষয়ে বৃহস্পতিবার আদেশ দেবেন।

 

হাতিরঝিল থানায় গত ২ অগাস্ট সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন হিরো আলম। তাতে তিনি আকাশ নিবির, এম এম নুরুদ্দীন সাহেদ ও এমদাদুল হক নামে তিনজনের বিরুদ্ধে অভিযোগ করেন। হিরো আলমের জিডিতে বলা হয়, আকাশ নিবির তার বিরুদ্ধে নামে ফেইসবুক ও পত্রিকায় অপপ্রচার করেন এবং তার ব্যক্তিগত ফোন নম্বর ফেইসবুকে ছড়িয়ে দেন।

 

নুরুদ্দীন গত ১৯ জুন খিলগাঁও থানায় তার বিরুদ্ধে ‘মিথ্যা’ জিডি করেন এবং তার ব্যক্তিগত ফোন নম্বর ফেইসবুকে ছড়িয়ে তার ব্যবসায়িক ক্ষতি করেন। এমদাদুল হক গত ৩০ জুলাই বগুড়ার নন্দীগ্রাম থানায় তার বিরুদ্ধে ‘মিথ্যা’ জিডি করেন, যাতে তার সম্মানহানি ও ব্যবসায়িক ক্ষতি হয়েছে।

 

বগুড়ার কেবল অপারেটর আশরাফুল আলম নিজের মতো করে গান গেয়ে ও মিউজিক ভিডিও তৈরি করে সোশাল মিডিয়া তুলে দেশ এবং দেশের বাইরেও এখন পরিচিত। সম্প্রতি তিনি রবীন্দ্র সংগীত গেয়ে সমালোচনার মুখে পড়েন। তারপর পুলিশ তাকে ডেকে নিয়ে সতর্ক করে। তা নিয়েও সোশাল মিডিয়ায় সমালোচনায় সমালোচনার ঝড় বয়ে যায়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন