১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

অর্ধডজন মামলার আসামি যুবলীগ নেতা নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৬ অপরাহ্ণ, ১০ ফেব্রুয়ারি ২০২০

বার্তা প্রতিবেদক, পিরোজপুর:: পিরোজপুরে ট্রাকচাপায় হত্যা মামলাসহ অর্ধডজন মামলার আসামি মো. সাইফুল ইসলাম জেমি (৩৫) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। নিহত সাইফুল সদর উপজেলার শংকর পাশা ইউনিয়নের শংকরপাশা গ্রামের তোতা মাতুব্বরের পুত্র।

সোমবার দুপুরে পিরোজপুর-পাড়েরহাট সড়কের শংকরপাশা মল্লিক বাড়ি বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

তিনি পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন বলে সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান বিপ্লব নিশ্চিত করেছেন।

সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল জানান, তার নামে জেলার ইন্দুরকানী থানায় একটি হত্যা মামলাসহ মোট অর্ধডজন মামলা রয়েছে।

নিহতের বন্ধু মামুন অর রশিদ জানান, তিনি ওইদিন দুপুরে নিজ বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনের পিরোজপুর-পাড়েরহাট সড়কের মল্লিক বাড়ি বাসষ্ট্যান্ডে মোটরসাইকেলে বসা ছিলেন। এসময় দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তার কোমড়ের নিচের অংশ পুড়ো থেঁতলে যায়। এসময় তাকে স্থানীয়রা উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আরিফ হাসান জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

পিরোজপুর সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটি ও এর ড্রাইভার মো. খোকন গাজীকে (৪৭) আটক করা হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন