২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আইএসকে সাথে নিয়ে পরিকল্পনা করছেন খালেদা: সেতুমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৮ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০১৭

আন্দোলনের নাম করে সাড়ে আট বছর পাড় হয়েছে বিএনপির আন্দোলন জমেনি, আগামীতে তারা ক্ষমতায়ও আসতে পারবে না। আন্দোলনের নামে পেট্রোলবোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা করার রাজনীতি মানুষ গ্রহণ করেনি।

এখন চিকিৎসার নামে লন্ডনে স্বেচ্ছা নির্বাসনে গিয়ে পাকিস্তানের সহায়তায় আইএসকে নিয়ে ক্ষমতায় আসার পরিকল্পনা করছেন বেগম খালেদা জিয়া।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে বরিশাল মহানগর কমিটি আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এই কর্মসূচিতে মন্ত্রি আরও বলেন, বিএনপি হলো বাংলাদেশ নালিশী পার্টি। যারা হামলা, মামলা, জেল, জুলমকে ভয় পায় তারা আবার আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে। আন্দোলনের নামে ১৬৫ জন মানুষকে পুড়িয়ে হত্যা করেছে ওই ভীতি কি মানুষ সহজেই ভুলে যাবে? বরিশালে এসে বিএনপির মহাসচিব কর্মীদের হাতাহাতি দেখে জয় করে নয়, ভয় পেয়ে আগে ভাগেই চলে গেছেন।

মানুষ এদের চায় না বলে, পাকিস্তান এবং আইএসআইয়ের সহায়তা নিয়ে আবার লুন্ঠণ করার জন্য ক্ষমতায় যাওয়ার অপেক্ষায় আছে। এসময় ওবায়দুল কাদের বলেন, এই করে শেখ হাসিনা সরকারকে হটানো যাবে না।
নেতাকর্মীদের উদ্দেশে দলে সাধারণ সম্পাদক বলেন, আপনাদের মধ্যে ঐক্য চাই। ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে কেউ ঠেকাতে পারবে না। ২০০১ সালের অন্ধকারের দিরকে ফিরে যেতে চাই না। এজন্য নতুন ভোটার ও নারী ভোটার এই দুটো বিষয় প্রধান বিবেচ্য। তবে নতুন সদস্য অন্তর্ভূক্তির বেলায় দল ভারি করার জন্য সন্ত্রাসী, সাম্প্রদায়িক, মাদকাসক্ত লোকদের দলে স্থান দিতে বারণ করেন।

বরিশাল মহানগর কমিটির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ গোলাম আব্বাস চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম এমপি এবং বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি প্রমুখ।

কর্মসূচির শুরুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের হাত থেকে নতুন সদস্য পদ ও নবায়নের সূচনা করেন।’’

 

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন