১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আইটেম গানে নেবেন ৫ কোটি, খবর ভিত্তিহীন দাবি তামান্নার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, ২২ মে ২০২৩

আইটেম গানে নেবেন ৫ কোটি, খবর ভিত্তিহীন দাবি তামান্নার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: হিন্দি এবং দক্ষিণী সিনেমাতে চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। পারিশ্রমিকের দিক থেকেও অনেককে টেক্কা দিচ্ছেন এই অভিনেত্রী।

কোন ভূমিকায় অভিনয় করতে কত টাকা দাবি করেন এ নিয়ে রয়েছে নানা গুজব। আর সে সমস্ত গুজবের মধ্যে সম্প্রতি একটি সবার মুখে মুখে ঘুরছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, নন্দামুরি বালকৃষ্ণ অভিনীত সিনেমায় ‘এনবিকে১০৮’- এর একটি গানে পারফর্ম করার জন্য নাকি ৫ কোটি টাকা চেয়েছিলেন তামান্না! সিনেমাটির পরিচালক হলেন অনিল রবিপুড়ু। এ কথা কানে যেতেই তামান্না বিষয়টিকে অস্বীকার করলেন।

অভিনেত্রী তার অফিশিয়াল টুইটার হ্যান্ডলে স্পষ্ট জানান, এই তথ্য ‘ভিত্তিহীন’। তার টুইটে ক্ষোভের সুর স্পষ্ট। অভিনেত্রী লিখেন, ‘অনিল রবিপুড়ু স্যারের সঙ্গে কাজ করতে সব সময় ভালোবাসি। তিনি এবং নন্দামুরি বালাকৃষ্ণ স্যার, দু’জনের প্রতিই আমার গভীর শ্রদ্ধা আছে। তাই আমাকে নিয়ে এবং তাদের নতুন সিনেমাতে গানের দৃশ্যে অভিনয় করা নিয়ে এই ধরনের ভিত্তিহীন প্রতিবেদন পড়লে হতাশ লাগে। ’

এর আগে গুজব রটেছিল, সিনেমাতে কাজ করার জন্য পরিচালক প্রস্তাব দিয়েছিলেন অভিনেত্রীকে। কিন্তু এত টাকা চান তামান্না, যাতে অনিল পিছিয়ে আসেন, হতাশও হন। সে কথাও অস্বীকার করলেন অভিনেত্রী।

উল্লেখ্য, গত কয়েক বছরে তামান্না বার বার শিরোনামে উঠে এসেছেন অভিনেতা বিজয় বর্মার সঙ্গে তার সম্পর্কের গুজবের কারণে। শীঘ্রই এক মালয়ালম সিনেমাতেও আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন