২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আওয়ামী লীগ উন্নয়নের সরকার: এমপি শাওন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৪ অপরাহ্ণ, ২২ মে ২০২২

আওয়ামী লীগ উন্নয়নের সরকার: এমপি শাওন

লালমোহন (ভোলা) প্রতিনিধি:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ালীগ উন্নয়নের সরকার বলে মন্তব্য করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। রবিবার বিকালে তৃণমূলে সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষে ভোলার লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের হরিগঞ্জ বাজার হাফিজিয়া মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এমপি শাওন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যন্নোয়নে নিরলসভাবে কাজ করছেন। বর্তমান সরকারের আমলে যে উন্নয়নে হয়েছে তা বিগত কোনো সরকার কল্পনাও করতে পারেনি। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে ফের রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

এরআগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও কবুতর এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুন্নবী চৌধুরী শাওন।

ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মো. আব্দুল হান্নান মাস্টারের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিজানূর রহমান কামরুলসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি গঠন করা হয়। এতে আব্দুল হান্নান মাস্টারকে সভাপতি ও মো. জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক করে চরভূতা ইউনিয়ন আওয়ামী লীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।’

 

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন