২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আ’লীগ ক্ষমতায় থাকলে বরিশাল অচিরেই সিঙ্গাপুর হবে: হাসানাত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০২ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০১৯

বাবুগঞ্জ উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আরিফ আহমেদ মুন্না>> পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন, এদেশে দুর্নীতি, লুটপাট, হত্যা, আগুন সন্ত্রাস, জঙ্গিবাদের রাজনীতি প্রতিষ্ঠা করেছিল বিএনপি। আর আওয়ামী লীগ দেশে উন্নয়নের রাজনীতি প্রতিষ্ঠা করেছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে তৃণমূলে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে হবে। বিভেদ ভুলে আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে বরিশাল অচিরেই সিঙ্গাপুর হবে। বৃহস্পতিবার বাবুগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস ও জেলা সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোস্তফা কামাল চিশতির সঞ্চালনায় সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইতিহাসবিদ সিরাজ উদদীন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক এস.এম খালেদ হোসেন স্বপন, সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান মিলন, অ্যাডভোকেট সামসুজ্জামান সোহেল, বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব প্রমুখ।

এসময় বাবুগঞ্জ, মুলাদী, হিজলা, উজিরপুর, বানারীপাড়া, আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও পৌরসভার মেয়রগণ ছাড়াও বরিশাল জেলা ও বিভিন্ন উপজেলার সভাপতি-সম্পাদকসহ আওয়ামী লীগের প্রায় ২০ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। তবে সম্মেলনের সভাস্থলে নতুন সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করা হয়নি। আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে আলাপ-আলোচনা শেষে পরবর্তীতে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করা হবে বলে জানান সম্মেলনের প্রধান অতিথি বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন