১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আগামীতে অনেক ষড়যন্ত্র মোকাবিলা করে নির্বাচন করতে হবে: ড. শাম্মী আহমেদ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৪ অপরাহ্ণ, ২৩ মার্চ ২০২৩

আগামীতে অনেক ষড়যন্ত্র মোকাবিলা করে নির্বাচন করতে হবে: ড. শাম্মী আহমেদ

হিজলা প্রতিনিধি:: আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ বলেন, আমাদের বিরুদ্ধে দেশে-বিদেশে নানা রকমের যড়যন্ত্র ও পোপাগ্রান্ডা ছড়ানো হচ্ছে। এসব যড়যন্ত্র মোকাবিলা করে আগামীতে নির্বাচন করতে হবে। আমি দলীয় বিভিন্ন কর্মকান্ড নিয়ে ব্যস্ত থাকি, তাই এলাকায় আসতে পারিনা। তাছাড়া আমার কখনো হিজলা-মেহেন্দিগঞ্জে এসে রাজনীতি করার ইচ্ছা ছিল না। যখন শুনতে পাই এখানে আমার আওয়ামী লীগের নেতাকর্মী নির্যাতনের শিকার হয়। তখন শুনতে খুব কষ্ট হয়। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনায় আপনাদের মাঝে আসছি। আমার বাবার প্রতি আপনাদের যে ভালবাসা আমি দেখছি, তাই আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।

বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কাসেমুল উলুম ইসলামীয়া মাদরাসার মাঠে আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন- বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, যুগ্ম সাধারণ সম্পাদক মুনসুর আহমেদ, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন এবং সাধারন সম্পাদক সাহাব আহমেদ প্রমুখ।

কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সিকদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ এনায়েত হোসেন হাওলাদার।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন