২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আগে এলেই প্রবেশ করতে পারবেন জনসভায়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৭ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০১৮

বিকেল ৩টায় বরগুনার তালতলীতে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বেশ কিছু উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন করতে বর্তমানে তিনি অবস্থান করছেন পটুয়াখালীর কলাপাড়ায়। সেখান থেকে বরগুনার তালতলীর জনসভায় যোগ দেবেন। উদ্বোধন করবেন ২১টি উন্নয়নমূলক কর্মকাণ্ডের।

বরগুনার প্রতি তার ভালোবাসা বিভিন্ন সময় প্রকাশ পেয়েছে তার কথোপকথন এবং উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে। এরই ধারাবাহিকতায় ২০০১ সালের সংসদ নির্বাচনে তৎকালীন বরগুনা-৩ আসন (আমতলী-তালতলী) থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করে জয়লাভ করেছিলেন তিনি।

তার সাবেক এই নির্বাচনী আসনে আগমন উপলক্ষে বরগুনার সকল শ্রেণি-পেশার মানুষের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ। ইতোমধ্যেই জনসমুদ্রে পরিণত হয়েছে তালতলী উপজেলা সদরসহ আশপাশের এলাকা। নিরাপত্তা তল্লাশি শেষে জনসভা মাঠে প্রবেশ করতে শুরু করেছে প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতে আসা শ্রোতারা।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, বরগুনায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের পাশাপাশি প্রধানমন্ত্রী এই আসনের সাবেক সংসদ সদস্য হওয়ার তার জনসভাটি জনসমুদ্রে পরিণত হওয়ার ধারণা করছি আমরা। জনসভা মাঠের ধারণক্ষমতা আনুমানিক ২০ হাজার মানুষ। তবে লক্ষাধিক মানুষ উপস্থিত হবে বলে আমাদের ধারণা।

তিনি আরও বলেন, ভিড় ঠেকানোর পাশাপাশি কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে জনসভা মাঠ পরিপূর্ণ হওয়ার সঙ্গে সঙ্গে বন্ধ করে দেয়া হবে সকল প্রবেশপথ। তাই মাঠে যারা আগে আসবেন তারাই প্রবেশ করতেন পারবেন প্রধানমন্ত্রীর জনসভায়।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন