৩০শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

আগৈলঝাড়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৪ অপরাহ্ণ, ০৮ জুন ২০২৩

আগৈলঝাড়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

পলাশ দত্ত, আগৈলঝাড়া:: বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ধর্ষণ ও পর্ণগ্রাফি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আলী হোসেন বুধবার রাতে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ধর্ষণ ও পর্নগ্রাফি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মো. মিজানুর রহমান ওরফে মিজানকে (৪০) গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার মিজান আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের আবু তালেব সিকদারের ছেলে।

মিজানের বিরদ্ধে হাজারীবাগ থানার মামলা নং-২৯(৪)১৯, নারী ও শিশু মামলা নং-২৭০/১৯। ওই মামলায় ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক, ২০২২ সালের ১০মে মিজানকে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০এর ৯(১) ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারদন্ড এবং ২০১২ সালের পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮(১)ধারায় দোষী সাব্যস্ত করে ৫বছর সশ্রম কারদন্ড এবং ১লাখ টাকা জরিমানার রায় প্রদান করেন। রায়ের দিন থেকে গ্রেফতারকৃত মিজান পলাতক ছিল। তাই আদালত মিজানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

গ্রেপ্তার মিজানকে বুধবার রাতেই আগৈলঝাড়া থানায় নিয়ে আসা হয়। পরে বৃহস্পতিবার সকালে মিজানকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন