২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আগৈলঝাড়ায় চুরি করে পালানোর সময় তিন মণ মাছ ও জালসহ ২ চোর আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০০ অপরাহ্ণ, ২৪ মে ২০২২

আগৈলঝাড়ায় চুরি করে পালানোর সময় তিন মণ মাছ ও জালসহ ২ চোর আটক

নিজস্ব প্রতিবেদক, আগৈলঝাড়া:: বরিশালের আগৈলঝাড়ায় মঙ্গলবার সকালে মাছের ঘের থেকে ৩ মণ মাছ চুরি করে হাতেনাতে ধরা পরেছে দুই জেলে শ্রমিক। স্থানীয়রা ৫ চোরকে আটক করলেও কৌশলে তিনজন পালিয়ে গেলে বাকি দুই জনকে চোরাই মাছ, জালসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে আটক মাদারীপুর জেলার সদর থানার চাপাতলী গ্রামের বাক প্রতিবন্ধী এনামুল (২৭) ও একই গ্রামের শ্রবণ প্রতিবন্ধী ইউনুস (২৫) দুই মাছ চোর থানা হেফাজতে আটক রয়েছে।

বাকাল ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মামুন পাইক জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে যবসেন গ্রামের মোস্তাফিজুর রহমান চয়নের মাছের ঘেরে জাল টেনে মলা মাছ ধরে পাঁচ জেলে শ্রমিক। তারা মলা মাছ ধরার সময়ে তাদের জালের মধ্যে বিশেষ কৌশল অবলম্বন করে ওই ঘের থেকে বিভিন্ন প্রজাতির অন্তত ৩ মণ মাছ চুরি করে ভ্যানে নিয়ে যাচ্ছিল। তাদের জাল ভারী দেখে বাড়ির লোকজনের সন্দেহ হলে বাইপাস এলাকায় তাদের ভ্যাট আটক করে মাছ চুরির ঘটনা সামনে আসে।

স্থানীয়রা ৫ জনকে আটক করে মারধর করার ফাঁকে তিন জন পালিয়ে যেতে সক্ষম হলেও দুই জনকে মাছ ও জালসহ আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় ঘের মালিক আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান মেম্বর মামুন পাইক।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন