১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আগৈলঝাড়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪২ অপরাহ্ণ, ২৮ মে ২০২২

 আগৈলঝাড়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৬

পলাশ দত্ত, আগৈলঝাড়া :: বরিশালের আগৈলঝাড়ায় আধিপত্য ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। আহতদের ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুক্রবার রাত ৯টায় উপজেলার রাজিহার ইউনিয়নের গোয়াইল ও পূর্ব গোয়াইল গ্রামে সামাজিক প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হামলা-সংঘর্ষের ঘটনা ঘটে।

গোয়াইল গ্রামের জগদীশ সিকদারের ছেলে সতীশ সিকদার জানান, পূর্ব গোয়াইল গ্রামের নীল রতন হালদারের ছেলে আবেল হালদার ও গবিন্দ বাড়ৈর ছেলে পঙ্কজ বাড়ৈ আমাদের গ্রামে এসে সমাজে নেতৃত্ব দেয়ার বিষয়ে তাদের সাথে বাকবিতন্ডা হয়। এসময় তাদের হামলায় সতীশ সিকদার (৩৪), দুলাল হালদার (৪০), লিটন হালদার (৪২) আহত হয়।

পূর্ব গোয়াইল গ্রামের আবেল হালদার জানান, সমাজে নেতৃত্ব নিয়ে গোয়াইল গ্রামের সতীশ সিকদারের সাথে বাকবিতন্ডার একপর্যায় সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আবেল হালদার (৩২), গবিন্দ বাড়ৈ (৫৫) ও পঙ্কজ বাড়ৈ (৩৫) আহত হয়।

এদের মধ্যে গুরুতর আহত উভয়পক্ষের সতীশ সিকদার, আবেল হালদার ও পঙ্কজ বাড়ৈকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এঘটনায় সতীশ সিকদারের পক্ষ থেকে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, হামলা-সংঘর্ষের ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাবার পরে শনিবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন