১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আগৈলঝাড়ায় যাত্রীবাহী পরিবহন থেকে জাটকা উদ্ধার, জরিমানা আদায়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৯ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০২১

আগৈলঝাড়ায় যাত্রীবাহী পরিবহন থেকে জাটকা উদ্ধার, জরিমানা আদায়

পলাশ দত্ত, আগৈলঝাড়া >> বরিশালের আগৈলঝাড়ায় মৎস্য অধিদপ্তরের অভিযানে যাত্রীবাহী পরিবহন থেকে বিপুল পরিমাণ জাটকা জব্দ করে যাত্রীবাহী পরিবহনে মাছ পরিবহন ও জাটকা সংরক্ষণের অপরাধে পরিবহনের সুপারভাইজারকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। জব্দকৃত জাটকা বিভিন্ন এতিমখানা ও দুঃস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রী বাইপাস সড়কে থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে কুয়াকাটা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী যাত্রীবাহী পরিবহন ‘সেভেন স্টার’এ (ঢাকা মেট্রো-ব-১১-০৬৬৮) তল্লাশী চালিয়ে পরিবহনের বক্সে সংরক্ষণ করা ২পেডি (ককশীট) জাটকা জব্দ করেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোহাম্মদ আলম।

আদালতের পেশকার রমনী রঞ্জন বশ^াস জানান, মাছ আটকের খবরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আবুল হাশেম পরিবহনের সুপার ভাইজার যশোর সদর এলাকার বাসিন্দা শেখ হারুন অর রশিদকে পরিবহনে মাছ উঠানো ও জাটকা পরিবহনের অপরাধে দুই হাজার টাকা জরিমানা করে তাৎক্ষণিক তা আদায় করেন।

জব্দকৃত জাটকা রাজিহার, বাশাইল, বাকাল, ফুল্লশ্রী এতিমখানা, দোয়েল হোস্টেল, উপস্থিত ভ্যান চালকসহ বিভিন্ন স্থানের দুঃস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন