২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আজকের বার্তা পত্রিকার অফিস সহায়ক মাহাবুবের ইন্তেকাল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৭ অপরাহ্ণ, ২৩ মে ২০২২

আজকের বার্তা পত্রিকার অফিস সহায়ক মাহাবুবের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: দৈনিক আজকের বার্তা পত্রিকার অফিস সহায়ক মো. মাহাবুব খান ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। গত ২২ মে দিবাগত রাত দেড়টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী, তিন সন্তান ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ২২ মে দিবাগত রাতে রূপাতলীর এলাকার তার ছোট ভাই জুয়েলের বাসায় রাত্রিযাপন করেন। ওই বাসায় মধ্য রাতে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

২৩ মে সকালে তার লাশ নিয়ে নিজ এলাকা লাকুটিয়ার গ্রামের বাড়িতে দাফন করা হয়।

আজকের বার্তা পত্রিকা অফিস কর্তৃপক্ষ জানিয়েছে- মাহাবুব খান দীর্ঘ ২০ বছরের অধিক সময় যাবত পত্রিকার অফিসে কর্মরত ছিলেন। বুদ্ধিদীপ্ত, কর্মপরিচালনা, ব্যাপক দক্ষতা ও সততার সাথে তিনি তার ওপর অর্পিত দায়িত্ব পালন করে গেছেন। তার সাথে দৈনিক আজকের বার্তা পত্রিকার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল ও তার পরিবারের প্রতিটি সদস্য’র সম্পর্ক ছিল গভীর ও সুমিষ্ট। একই সাথে তিনি পত্রিকার নিজস্ব বিতরণের দায়িত্ব পালন করেছেন। বরিশাল মিডিয়াঙ্গনের সকল সাংবাদিকদের সাথে তার সুসম্পর্ক ও পরিচিতি ছিলো। মাহাবুব খানের মৃত্যুতে দৈনিক আজকের বার্তার প্রকাশক মেহেরুন্নেসা বেগম এবং সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একই সাথে পত্রিকার সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন