২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আফ্রিকায় আততায়ীর গুলিতে বরিশালের সন্তান তসলিম খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩১ পূর্বাহ্ণ, ০৭ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: আফ্রিকা মহাদেশের সর্বদক্ষিণের রাষ্ট্র দক্ষিণ আফ্রিকায় আততায়ীর গুলিতে বাংলাদেশের বরিশাল জেলার এক সন্তান মারা গেছেন। মো. শহিদুজ্জমান তসলিম (৩৫) নামের ওই যুবককে গত বুধবার রাতে দেশটির পিক্ট্রোরিয়া শহরে সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে। তসলিম বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলরা উলানিয়া ইউনিয়নের আশা গ্রামের সন্তান। স্থানীয় স্কুলশিক্ষক মরহুম আব্দুল লতিফের ছেলে তিনি। চার ভাইয়ের মধ্যে তসলিম ছিলেন সবার ছোট বলে জানা গেছে।

তছলিমের ভাই আসাদুজ্জামান মিলন বৃহস্পতিবার রাতে বরিশালটাইমসকে জানান, দক্ষিণ আফ্রিকায় ফার্নিচারের ব্যবসা করতো তছলিম। বুধবার রাত ৯টার দিকে (বাংলাদেশ সময়) দক্ষিণ আফ্রিকার দোকানের মালামাল কিনে পিকআপ ভাড়া করার জন্য সড়কের পাশে অপেক্ষারত ছিলেন। এ সময় আকস্মিক দক্ষিণ আফ্রিকান দুই সন্ত্রাসী এসে তাকে গুলি করে হত্যা করে। পুলিশ ওই দুই বন্দুকধারীকে আটক করেছে।

২০০৬ সালে দক্ষিণ আফ্রিকায় যান তসলিম। দেশে তার স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে। এছাড়া পরে দক্ষিণ আফ্রিকান এক নারীকে বিয়ে করেন এবং সেখানেও তার একটি কন্যা সন্তান রয়েছে।

স্বজনেরা জানায়, দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী কয়েকজন ব্যবসায়ীর সাথে তসলিমের বিরোধ ছিল। সেই জের ধরে সন্ত্রাসীদের ভাড়া করে তাকে হত্যা করা হয়। তসলিমের লাশ দেশে আনার চেষ্টা চলছে। এবং লাশ দেশে আনার ক্ষেত্রে পরিবার বাংলাদেশ সরকারের সহযোগিতা কামনা করেছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন