১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আবারও নির্বাচনী মাঠে মাছুদ খান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি :: সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আদেশে প্রার্থীতা ফিরে পেয়ে আবারও নির্বাচনী মাঠে নেমেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী কে এম মাছুদ খান। মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে মাছুদ খান নলছিটি শহরের কান্ডপাশা এলাকায় প্রবেশ করলে শতশত মানুষ তাকে স্বাগত জানান। এসময় তিনি কর্মীসমর্থকদের নিয়ে শহরের ঢুকতে চাইলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকরা বাধার সৃষ্টি করে। বাধা উপেক্ষা করে মাছুদ খান মল্লিকপুর এলাকায় আসলে র‌্যাব ও পুলিশের সহযোগিতায় একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে পাহারা দিয়ে বাসায় পৌঁছে দেন।
বাসায় পৌঁছে মাছুদ খান বলেন, জনগণের দোয়া ও ভালোবাসায় আমি প্রার্থীতা ফিরে পেয়েছি। আমি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে মাঠে থাকবো, জনগণ আমার পাশে থাকবেন। নির্বাচনের দিন কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে আপনাদের বিজয় ছিনিয়ে আনবেন। আমার প্রচারণায় বাধা দেওয়া হলে কাফনের কাপড় পড়ে মাঠে নামবো। কোন বাধা ভয় করি না। যারা আচরণবিধি লঙ্ঘন করছেন, তাদের বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তা কোন ব্যবস্থা নেয় না।
আমি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানাচ্ছি। পৌর এলাকায় বহিরাগত সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে ঘুরছে, তাদের গ্রেপ্তার করে পরিবেশ শান্তিপূর্ণ করতে হবে।
6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন