২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আবারও বিয়ে করেছেন শমী কাওসার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪৪ অপরাহ্ণ, ১০ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি তারকা শমী কায়সার আবারও বিয়ে করছেন। তাঁর বর নাম রেজা আমিন সুমন একজন ব্যবসায়ী। শুক্রবার সন্ধ্যায় ঘরোয়াভাবে শমীর নিউ ইস্কাটনের বাড়িতে বিয়ে আনুষ্ঠানিক আয়োজন করা হয়। বিয়েতে তাদের দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই অভিনেত্রী বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার বন্ধু নির্মাতা চয়নিকা চৌধুরী। অভিনন্দন জানিয়ে তিনি লিখেছেন, অনেক ভালো থাকিস বন্ধু, কারণ তুই সব সময় সুন্দর করে জীবন কাটাতে চেয়েছিস। সুখি হ এই কামনা করি।

চয়নিকার পোস্টে তাদের বন্ধু, বিনোদন অঙ্গনের কর্মী ও তারকারা নতুন জীবনে প্রবেশের সূচনালগ্নে শমীকে অভিনন্দন জানিয়েছেন। চয়নিকার পোস্ট করা ছবিতে দেখা গেছে নতুন স্বাভাবিকে মাস্ক পরে বিয়ের অনুষ্ঠানে জড়ো হয়েছেন বর-কণের স্বজনেরা। জানা গেছে বর-কণে পরস্পরের ভালো বন্ধু ছিলেন। বন্ধুত্ব থেকেই পরিণয়। ভালো লাগা এবং বিয়ে।

শমী কায়সারের তৃতীয় বিয়ে এটি। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী।

নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়।

এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।

নব্বই এর দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সার। শহীদ বুদ্ধিজীবি শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের কন্যা তিনি। শমী কায়সার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ( ই-ক্যাব)-এর সভাপতি।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন