২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আবাসিক হোটেলে আইনশৃঙ্খলা পরিপন্থী কিছু হলে কঠোর ব্যবস্থা: বিএমপি কমিশনার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪০ অপরাহ্ণ, ০৪ আগস্ট ২০২২

আবাসিক হোটেলে আইনশৃঙ্খলা পরিপন্থী কিছু হলে কঠোর ব্যবস্থা: বিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর আবাসিক হোটেলগুলোতে আইনশৃঙ্খলা পরিপন্থী কোনো কিছু হলে সংশ্লিষ্টদেও বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম। বৃহস্পতিবার শহরের আবাসিক হোটেল মালিকদের নিয়ে মেট্রোপলিটন পুলিশের মতবিনিময় সভায় এই হুঁশিয়ারি দেন তিনি।

শহরের আমতলার মোড়স্থ পুলিশ কমিশনার কার্যালয়ে আয়োজিত ওই সভায় শীর্ষ পুলিশ কর্মকর্তা বলেন- ‘আবাসিক হোটেলে আইনশৃঙ্খলা পরিপন্থী কোন ধরনের কার্যক্রম হলে সংশ্লিষ্ট কাউকে বিন্দু পরিমান ছাড় দেওয়া হবে না। বোর্ডার এন্ট্রির সময় নিয়মতান্ত্রিকভাবে তার ছবি তুলতে হবে, জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্সের কপি সংগ্রহ করতে হবে। বোর্ডারের পূর্ণাঙ্গ নাম ঠিকানা এবং ফোন নম্বর হোটেল রেজিস্টারে যথাযথভাবে লিপিবদ্ধ করতে হবে। এবং প্রদত্ত ফোন নম্বরে তাৎক্ষণিক কল করে এর সঠিকতা যাচাই করতে হবে। সর্বোপরি সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করতে হবে।

এ সময় আবাসিক হোটেল মালিকগণ বিভিন্ন বিষয়ে পুলিশ কমিশনারের নিকট তাদের মতামত তুলে ধরেন।

সভায় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) খান মুহাম্মদ আবু নাসের এবং উপ-পুলিশ কমিশনার ডিবি মো. মনজুর রহমান প্রমুখ।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন