২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৮ নারী-পুরুষ ধরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৯ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বগুড়ার আদমদীঘির সান্তাহারে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৮ জন নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশনের টিকিট ঘরের পশ্চিম পাশে শুভ আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ওই হোটেলে অসামজিক কার্যকলাপ হয়; এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় ৮ নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, যশোর মনিরামপুরের সাহাপুর গ্রামের মোহাম্মদ শেনের মেয়ে সাথী (২৩), নওগাঁর মহাদেবপুরের ফতেপুর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে মিথিলা (২০), ধামইরহাট মঙ্গলবাড়ীর মতিন ইসলামের মেয়ে প্রিয়া (১৯), মহাদেবপুর মাস্টারপাড়ার ইসমাঈলের ছেলে হাবিব হোসেন (১৮), মহাদেবপুরের কুন্দনার জোহার ছেলে সৈকত (২৫), মহাদেবপুরের উত্তরগ্রাম মাস্টারপাড়ার মজিদের ছেলে ইমাম (১৯), একই গ্রামের খোরশেদের ছেলে আরিয়ান (১৯) ও মহাদেবপুর ঘোষপাড়ার সালাম উদ্দীনের ছেলে আতিক (১৯)।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযানের সময় হোটেল ম্যানেজার কৌশলে পালিয়ে যান। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন