১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আবাসিক হোটেলে মাদকসহ অভিনেত্রী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, ০৪ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মাদকসহ মুম্বাইয়ের হোটেল থেকে টলিউডের (দক্ষিণী ছবির) এক অভিনেত্রীকে আটক করেছে ন্যাক্রোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গতকাল রোববার (৩ জানুয়ারি) ভারতীয় সংবাদ সংস্থা এএনআইয়ের একটি প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

বলিউডের পর এবার মাদককাণ্ড নিয়ে অভিযোগ উঠেছে টলিউডের (দক্ষিণী ছবির) এক অভিনেত্রীর বিরুদ্ধে। ওই অভিনেত্রীকে মুম্বাইয়ের হোটেল থেকে ন্যাক্রোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাকে আটক করেছে। একই সঙ্গে এনসিবি এক মাদক পাচারকারীকেও আটক করেছে। তবে ২০ বছর বয়সী ওই অভিনেত্রীর পরিচয় এখনও প্রকাশ করেনি এনসিবি।

এএনআই জানিয়েছে, ওই অভিনেত্রী গত ১ জানুয়ারি থেকে মুম্বাইয়ের মিরা রোডের একটি হোটেলে অবস্থান করছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে এনসিবির কর্মকর্তারা শনিবার (২ জানুয়ারি) রাতে সেখানে অভিযান চালান। তল্লাশির পর রোববার (৩ জানুয়ারি) তাকে আটক করা হয়।

একই সময় সেখান থেকে চাঁদ মোহাম্মদ নামে এক মাদক পাচারকারীকেও আটক করা হয়। তবে সাইদ নামে এক মাদক সরবরাহকারী সেখান থেকে পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে বলে জানানো হয়েছে। এ ছাড়া অভিযানে ৮ থেকে ১০ লাখ টাকার মাদক উদ্ধার করা হয়েছে।

তবে মাদকের ঘটনায় ওই অভিনেত্রী কত খানি জড়িত, তা খতিয়ে দেখছে এনসিবি। এ ছাড়া মীরা রোডের ওই হোটেল এবং তার মালিকও এনসিবির সন্দেহের তালিকায় রয়েছে। হোটেলের মালিক ও কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদকসহ বলিউড থেকে একের পর এক আলোচনায় উঠে আসছে। এবার আলোচনায় আসলো টলিউডের অভিনেত্রী। এর আগে মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদ করার জন্য বলিউড থেকে অনেক অভিনেতা ও অভিনেত্রীকে আটক করে এনসিবি।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন