১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ আয়োজন: ১৪৪ ধারা জারি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, ১৫ জুন ২০২১

আমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ আয়োজন: ১৪৪ ধারা জারি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও বরগুনা >> বরগুনার আমতলী উপজেলায় আওয়ামী লীগের দুইপক্ষ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় আমতলী পৌর শহরে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। আমতলী উপজেলা পরিষদ প্রাঙ্গণে ১৬ জুন (বুধবার) বুধবার সকাল ৯ থেকে রাত ১২টা পর্যন্ত ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা বলবৎ থাকবে। মঙ্গলবার (১৫ জুন) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান এ আদেশ জারি করেন।

উপজেলা আ’লীগ সূত্রে জানা গেছে, আমতলীর যুবলীগ নেতা আবুল কালাম আজাদকে হত্যাচেষ্টার ঘটনায় গত শনিবার আওয়ামীলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের ১৫ নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা হয়। আজাদের ওপর হামলায় জড়িতদের বিচার দাবিতে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। অপরদিকে, এ মামলা থেকে অব্যাহতি পেতে একই স্থানে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশের ডাক দেয় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠন।

আমতলী পৌর যুবলীগ সভাপতি অ্যাডভোকেট মো. আরিফ-উল-হাসান আরিফ বরিশালটাইমসকে বলেন, প্রশাসন ১৪৪ ধারা জারি করায় আপাতত কর্মসূচি স্থগিত করা হয়েছে। কর্মসূচির বিষয়ে পরবর্তীতে জানানো হবে।

আমতলী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বরিশালটাইমসকে বলেন, উপজেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন