২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আমতলীতে বেঁদে সম্প্রদায়ের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪১ অপরাহ্ণ, ০৬ এপ্রিল ২০২০

বার্তা পরিবেশক, আমতলী:: সামাজিক দুরত্ব বজায় রেখে বরগুনার আমতলী উপজেলার আঠাগাছিয়া ইউনিয়নের শাখারিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে করোনায় হতদরিদ্র ও কর্মহীন দুইশত পরিবার ও বেঁদে সম্প্রদায়ের দশজন জন পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার বেলা ১২টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আঠারোগাছিয়া ইউনিয়নের নয়টি ওয়ার্ডের দুইশত হতদরিদ্র ও কর্মহীন ও দশজন বেঁদে সম্প্রদায়ের মাঝে প্রতি পরিবারকে দশ কেজি চাল, তিন কেজি আলু, এক লিটার তৈল, এক কেজি ডাল ও একটি বল সাবান খাদ্য সহায়তা হিসেবে প্রদান করা হয়েছে। উক্ত খাদ্য সহায়তা বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান ও নির্বাহী অফিসার মনিরা পারভীন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু বক্কর সিদ্দিক, নৌ বাহিনীর লেঃ কমান্ডার মোঃ রাকিবুল ইসলাম, আঠারোগাছিয়া ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, সকল ইউপি সদস্য, সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্যরা ব্যক্তিবর্গরা। এসময় আঠারোগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপস্থিত সকলের মাঝে মাস্ক ও নৌ বাহিনীর সদস্যরা সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা কার্যক্রমের আওতায় সামাজিক সুরক্ষা বজায় রেখে উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের দুই’শ হতদরিদ্র শ্রমজীবি পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। তিনি আরও বলেন, যতদিন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকবে ততদিন উপজেলায় খাদ্য সহায়তা অব্যহত রাখা হবে।

আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সদস্য আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন তা আরো কারো পক্ষে সম্ভব ছিলনা। তাই প্রধানমন্ত্রীর এ পদক্ষেপ বাস্তবায়নে চেষ্টা করছি। যতদিন আমতলী উপজেলা বাসী ঘরে কর্মহীন থাকবে ততদিন আমি তাদের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দেয়া হবে। আমতলী উপজেলার একজন কর্মহীন মানুষকেও না খেয়ে থাকতে হবেনা।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন