২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

আমতলীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৪০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩১ অপরাহ্ণ, ১৬ মার্চ ২০১৯

বরগুনার আমতলী উপজেলায় একটি বাস উল্টে অন্তত ৪০ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে উপজেলার ঘটখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- লিটন (৩৫), মশিউর (২১), মামুন (৪৫), রিপন (৪০), আমেনা বেগম (৬০), জবেদ আলী (৫০), নাহিদ (৭), নাজমা (৩৫), জান্নাতি (৩), মস্তফা মুসুল্লী (৪০), লাভলী (৩০), জাহানারা (৪৫), সাইদুল (৪৫), তাসমিয়া (৩), হোসনেয়ারা ( ৩৫), আসমা (১৬), ইউছুফসহ (৬) ৪০জন।

তাদের মধ্যে সাইদুল (৪৫), নাহিদ (৭), জোবেদ আলী (৫০), মামুন (৪৫), আমেনা (৬০), হোসনেয়ারা (৩৫)। এদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকা থেকে কলাপাড়াগামী সাকুরা পরিবহনের বাসটি ঘটখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কের স্পিড ব্রেকার অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে যায়।

আমতলী ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শাহাদাৎ হোসেন জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। গুরুতর আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বরিশালটাইমসকে জানান, গাড়িটিকে আটক করা হয়েছে । চালক ও হেলপার পলাতক রয়েছে।’’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন