১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

‘আমার শরীর পুড়ে গেছে: মেয়েটার মুখ আর দেখা হলো না’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৫ অপরাহ্ণ, ০৫ জুন ২০২২

আগুনে দগ্ধ হওয়ার পর নিজের মামা মির হোসেনকে কল দিয়ে বলেন, আমার শরীর পুড়ে গেছে। আমি হয়তো আর ফিরব না। আমার কলিজা মেয়েটার মুখ আর দেখা হবে না মামা। তুমি একটু দেখে রাখিও।

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় আগুন নেভাতে গিয়ে প্রাণ হারাণ কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের নার্সিং অ্যাটেনডেন্ট কর্মকর্তা মনিরুজ্জামান মনির।শনিবার (৪ জুন) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তবে আগুনে দগ্ধ হওয়ার পর নিজের মামা মির হোসেনকে কল দিয়ে বলেন, আমার শরীর পুড়ে গেছে। আমি হয়তো আর ফিরব না। আমার কলিজা মেয়েটার মুখ আর দেখা হবে না মামা। তুমি একটু দেখে রাখিও।

নিহত ব্যক্তি হলেন- কুমিল্লার নাঙ্গলকোটের সাতবাড়িয়া ইউনিয়নের নাইয়ারা গ্রামের বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের ছেলে মনিরুজ্জামান মনির।

মনির বরিশাল বিয়ে করেছেন। এক সপ্তাহে আগে তার স্ত্রী বরিশালে বাবার বাড়িতে একটি মেয়ে সন্তানের জন্ম দেন। এটিই এ দম্পতির প্রথম সন্তান।

সাতবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার জয়নাল আবেদীন সাংবাদিকদের জানান, মনির বেশ কিছুদিন আগে রাজধানী ঢাকা থেকে বদলি হয়ে চট্টগ্রাম ফায়ার সার্ভিসে আসেন। প্রথম সন্তানকে দেখার জন্য বরিশাল যাওয়ার কথা ছিল তার। তবে সে সুযোগ আর আল্লাহ দেননি।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন