২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আমার সদিচ্ছা আছে মানুষের সেবা করার: এসএম জাকির হোসেন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৮ অপরাহ্ণ, ২৩ মার্চ ২০২৩

আমার সদিচ্ছা আছে মানুষের সেবা করার: এসএম জাকির হোসেন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: আর বৃহৎ পরিসরে মানুষের সেবা করতে চান আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

তিনি বলেছেন, এজন জনপ্রতিনিধি চাইলেই কাছে থেকে মানুষের সেবা করতে পারে। এজন্য সদিচ্ছা থাকতে হয়। আমার সেই সদিচ্ছা আছে মানুষের সেবা করার। তাই সকলের দোয়া নিয়ে আমি বরিশাল সদর আসনে সংসদ সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন প্রত্যাশী হয়েছি। মাননীয় প্রধানন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনিত করে নৌকা প্রতীক দিলে আপনাদের সবাই নিয়ে সামনের দিকে এগিয়ে যাবো।

বরিশাল সংবাদপত্র কর্মচারী কল্যাণ পরিষদের উদ্যোগে পবিত্র মাহে রমজানের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশাপ্রকাশ করেন। বৃহস্পতিবার বিকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের হল রুমে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় তিনি আরও বলেন, ‘একজন জনপ্রতিনিধি চাইলেই পারে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে, তাদের জন্য কাজ করতে। আমার সেই স্বদিচ্ছা আছে বলেই মানুষের সুখ, দুঃখে পাশে থাকার চেষ্টা করছি। আমার ইচ্ছা আরও বড় পরিসরে মানুষের সেবা করার। তাই বরিশাল সদর আসনে সংসদ সদস্য প্রার্থী হয়েছি।

এসএম জাকির হোসেন বলেন, ‘সংবাদপত্র কর্মচারীরা আমাদের বড় শক্তি। একটি পত্রিকা ছাপা থেকে পাঠকের হাতে পৌঁছে দেয়ার বড় ভুমিকাটাই তারা করে থাকে। এসময় সংবাদপত্রের কর্মচারীদের যেকোন প্রয়োজনে পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি।

এসময় বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লার জন্য সকলের কাছে দোয়া চান এসএম জাকির হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাখেন- শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সদস্য কেএম এনায়েত হোসেন, বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ডা. একেএম কবিউল করিম এবং বরিশাল সংবাদপত্র কর্মচারী কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল হাসান কামাল।

এসময় আরও উপস্থিত ছিলেন- শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আরিফিন তুষার, পাঠাগার সম্পাদক খান রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কেএম নয়ন, সংবাদপত্র কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি আবু হানিফ, সিনিয়র সহ-সভাপতি মো. মানিক, সাধারণ সম্পাদক খান মো. রিয়াজ, কোষাধ্যক্ষ আব্দুল জলিল প্রমুখ।

কর্মচারী কল্যাণ পরিষদের ৪০ জন সদস্যের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন