২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আমি সবার এমপি, সবার প্রতিনিধি : আমির হোসেন আমু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০০ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০১৯

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন- আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করলেও আমি কোনো দলের, গোষ্ঠীর কিংবা ব্যক্তির লোক নই। জনগণ আমাকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করেছেন। এখন আমি সবার এমপি, সবার প্রতিনিধি।

বুধবার (১৬ জানুয়ারি) বিকেলে ঝালকাঠি শহরের সাধনার মোড়ে নির্বাচন পরবর্তী এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আমির হোসেন আমু। ঝালকাঠি-২ আসন থেকে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ নেতাকে সংবর্ধনা দেয় জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আমির হোসেন আমু বলেন, যখন মন্ত্রী ছিলাম তখনও সার্বজনীন জনপ্রতিনিধি হিসেবে আমি কাজ করেছি। এলাকায় উন্নয়ন হয়েছে। আগামী ৫ বছরে ঝালকাঠিতে যে উন্নয়ন হবে তাতে এখানের মানুষ খুশি এবং আনন্দিত হবে। আমি সবার জন্য কাজ করব, আমার এলাকার সবার উন্নয়নে কাজ করব।

তিনি আরও বলেন, সব ধর্মই এক। কিন্তু ধর্মকে ব্যবসা হিসেবে ব্যবহার করছে অনেক দল। ফলে সেসব দলে মারামারি-হানাহানি লেগে আছে। কারণ ইসলামের মূল আদর্শ থেকে বিচ্যুতি হয়ে ব্যক্তি স্বার্থে ধর্মকে ব্যবহার করা হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবদ্দশায় তাবলিগের ইজতেমা, ইসলামিক ফাউন্ডেশন, মাদরাসা শিক্ষা বোর্ড ও আলিয়া মাদরাসা প্রতিষ্ঠা করা হয়। এতে বুঝা যায়, বঙ্গবন্ধু একজন খাঁটি মুসলমান ছিলেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম ধর্মের প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। আমরা ধর্মভীরু হলেও ধর্মান্ধ নয়- এটাই প্রমাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান এবং যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু প্রমুখ।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন