২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আমেরিকায় বিএনপি নেতা সরফুদ্দিন আহমেদের সঙ্গে মতবিনিময়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৫ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০১৯

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সরফুদ্দিন আহমেদ সান্টুর সঙ্গে মতবিনিময় করেছেন আমেরিকায় বসবাসরত উজিরপুর বানারীপাড়াবাসী। নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি রেস্তোরাঁয় ১৪ জুলাই সন্ধ্যায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নিউইয়র্ক মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি প্রবাসী বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন নাসির। সভাটি সঞ্চালনা করেন বানারীপাড়ার কৃতি সন্তান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইউএসএর সাধারণ সম্পাদক মো. আশিক মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন প্রবাসী বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির সভাপতি কাজী জামান। প্রধান বক্তা ছিলেন প্রবাসী বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এ কে আজাদ তালুকদার। এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন লন্ডনপ্রবাসী মো. ইমরান, বড়াকোঠা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নাসির উদ্দিন চিনু, বাংলাদেশ বিমানের চট্টগ্রাম বিভাগের সাবেক ব্যবস্থাপক মো. আলাউদ্দিন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন পার্কচেস্টার ইসলামিক সেন্টারের সম্মানিত ইমাম ও খতিব মাওলানা ওবায়দুল হক। শুভেচ্ছা বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেতা মুহাম্মদ মহসিন।
প্রধান অতিথির বক্তব্যে সরফুদ্দিন আহমেদ বলেন, ‘বাংলাদেশের রাজনীতি আর রাজনীতিকদের হাতে নেই। এটি পরিচালিত হয় প্রশাসন, পুলিশ, আমলা ও বিদেশি গোয়েন্দা সংস্থার দ্বারা। এ অবস্থা থেকে উত্তরণের জন্য রাজনীতিবিদদের পাশাপাশি সাধারণ জনগণ ও প্রবাসীদের আরও সক্রিয় হতে হবে।’

বিশেষ অতিথিবৃন্দ সরফুদ্দিন আহমেদকে এলাকায় উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখার বিশেষ অনুরোধ করেন। তাঁরা বলেন, সরফুদ্দিন আহমেদের মতো দানবীর লোক এখন বিরল। পুরো বরিশালবাসী তাঁর প্রতি কৃতজ্ঞ। সবাই তাঁর দীর্ঘায়ু কামনা করেন।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ রাশেদ মিলন, মোহাম্মদ আখতারুজ্জামান, মো. রুবেল গাজি, আব্দুর রব, মোহাম্মদ কামরুল ইসলাম, মো. নজরুল ইসলাম সুমন, মোহাম্মদ জসিম উদ্দিন, মো. মোস্তাক আহমেদ, মুক্তিযোদ্ধা ওহেদ আলী মণ্ডল, মোহাম্মদ রাজন, মজিবুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন