১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদানের ফরম দিলেন মিম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, ২৫ নভেম্বর ২০২২

আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগদানের ফরম দিলেন মিম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জমে উঠেছে কাতার বিশ্বকাপ ২০২২। এবারের আসরের প্রথম চারদিনের মধ্যে দুটি অঘটন দেখেছে ফুটবলপ্রেমীরা।

প্রথমে সৌদি আরবের কাছে আর্জেন্টিনার হার। এরপর জাপানের বিপক্ষে মাঠে নেমে হেরেছে জার্মানি। দুই দলই অঘটনের শিকার হয়েছে ২-১ গোল ব্যবধানে।

আর এই বিশ্বকাপ উন্মাদনায় মজেছেন ঢাকাই সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মিম। তিনি ব্রাজিলের অন্ধভক্ত। সার্বিয়ার বিপরীতে প্রিয় দলের দুর্দান্ত জয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি।

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ব্রাজিলের সমর্থক। ব্রাজিল গোল দেওয়ার পর একের পর এক ফেসবুক স্ট্যাটাস দিতে থাকেন মিম। প্রথমে তিনি লেখেন, ‘কি মজা লাগতেছে?’

ঠিক তার ছয় মিনিট পর আবারও নায়িকা লিখেছেন, ‘গোল।’ সঙ্গে যুক্ত করেছেন লাভের ইমোজি। খেলা শেষে মিম লেখেন, ‘হেক্সার পথে। প্রথম ম্যাচেই জয়, এটাই খেলা। শুভরাত্রী।’

এখানেই শেষ নয়, আর্জেন্টিনা সমর্থকদের খোঁচা দিয়েও একটি পোস্ট করেছেন মিম। সেই পোস্টে ‘আর্জেন্টিনা থেকে ব্রাজিল যোগদান ফরম’ শেয়ার করেছেন তিনি। যদিও সেটি ছিলো নিছক মজার ছলে। সেখানে তিনি লেখেন ‘ এখনো সময় আছে। থিঙ্ক ওয়াইজলি, ওয়েল ডান ব্রাজিল।’ শেষে তিনি ‘লাভ’ ইমোজি দেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন